ঋষিকেশ স্টেশনে ঘুরে বেড়াচ্ছে বিরাট অজগর সাপ৷

Uttarakhand News: রেল স্টেশনে ১০ ফুটের অজগর ঘুরে বেড়াচ্ছে, চরম আতঙ্কের শিকার যাত্রীরা

ঋষিকেশ: বর্ষাকাল শুরু হওয়ার সঙ্গে সঙ্গে সাপ সম্পর্কিত বিভিন্ন ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়৷ সম্প্রতি ঋষিকেশ রেলওয়ে স্টেশনের একটি ঘটনা প্রকাশ্যে এসেছে৷ ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি অজগর সাপ নিয়ে সাধারণ মানুষের মধ্যে তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে৷ সাপের হাত থেকে বাঁচতে যাত্রীরা এদিক ওদিক ছুটছেন।

আরও পড়ুন : শ্রমিকদের দুর্দশার দিন এবার শেষ! এই এক যন্ত্রেই এবার মুহুর্তে পরিষ্কার করা যাবে নর্দমা

ঘটনাটি ঘটেছে ঋষিকেশ রেলওয়ে স্টেশনে। যাত্রীরা ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ কয়েকজন যাত্রী স্টেশন চত্বরে একটি বড় অজগরকে দেখতে পান। অজগরটির দৈর্ঘ্য প্রায় ৮ থেকে ১০ ফুট বলে জানা গিয়েছে।

অজগর সাপটিকে দেখা মাত্রই প্রবল হুড়োহুড়ি শুরু হয়ে যায় স্টেশনে। যাত্রীরা তাদের মালপত্র ফেলে নিরাপদ স্থানে ছুটতে থাকে। স্বস্তির বিষয় এটাই যে, কোনও যাত্রীই শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হননি। তবে এই ঘটনা একটা প্রশ্ন তুলে দিয়েছে৷ এটাই যে,  দিনের বেলায় ভরা রেলস্টেশনের মাঝে হঠাৎ অজগর সাপটি চলে আসল কোথা থেকে? কারন, এই ধরনের সাপ শুধুমাত্র ঘন জঙ্গলেই মধ্যেই দেখতে পাওয়া যায়।

আরও পড়ুন : বিয়ের কার্ডে অ্যাপেলের ম্যাকবুক! তামিলনাড়ুর দম্পতির কান্ডে অবাক হবেন আপনিও

অজগরের উপস্থিতির খবর ছড়িয়ে পড়তেই স্টেশনের চারপাশে লোকজন ভিড় জমাতে শুরু করে। কেউ কেউ ভয়ে পালিয়ে যায়, কেউ কেউ অজগরের ভিডিও ও ছবি তোলার চেষ্টা করে। স্টেশনের মেঝে খুব মসৃণ হওয়ায় অজগরটি পিছলে যাচ্ছিল৷ যা নিয়ে যাত্রীদের মধ্যে আরও আতঙ্ক ছড়িয়ে পড়ে। কয়েকজন লোক সাহস দেখিয়ে অজগরটিকে ধরার চেষ্টা করেন। লাভ হয়নি৷