রেলযাত্রীদের জন্য সুখবর!

Indian Railways: বড় খবর! লাখ-লাখ যাত্রীর জন্য বিরাট সুখবর দিল রেল, না জানলেই পস্তাবেন!

কলকাতা: উৎসবের মরসুমে ক্রমবর্ধমান ভিড় এবং যাত্রীদের বর্ধিত চাহিদা পূরণ করতে, উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে কয়েক জোড়া সাপ্তাহিক স্পেশ্যাল ট্রেনের পরিষেবা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে। এই স্পেশ্যাল ট্রেনগুলি বিদ্যমান পরিষেবার দিন, সময়, গঠন ও স্টপেজ-সহ চলাচল করবে।

এই ট্রেন পরিষেবাগুলির মেয়াদ বৃদ্ধির ফলে সেই রুটে চলাচল করা অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরাও উপকৃত হবে।সেই অনুসারে, ট্রেন নং. ০৫৬৭১ (গুয়াহাটি-আনন্দ বিহার টার্মিনাল) সাপ্তাহিক স্পেশ্যাল ২৭ নভেম্বর, ২০২৪ তারিখ পর্যন্ত প্রত্যেক বুধবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। ফেরৎ যাত্রার সময়, ট্রেন নং. ০৫৬৭২ (আনন্দ বিহার টার্মিনাল-গুয়াহাটি) সাপ্তাহিক স্পেশ্যাল ২৯ নভেম্বর, ২০২৪ তারিখ পর্যন্ত প্রত্যেক শুক্রবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।ট্রেন নং. ০২৫২৫ (কামাখ্যা-আনন্দ বিহার টার্মিনাল) সাপ্তাহিক স্পেশ্যাল ২৯ নভেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক শুক্রবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। ফেরৎ যাত্রার সময়, ট্রেন নং. ০২৫২৬ (আনন্দ বিহার টার্মিনাল-কামাখ্যা) সাপ্তাহিক স্পেশ্যাল ১ ডিসেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক রবিবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

আরও পড়ুন- বলুন তো, কোন প্রাণীর রক্তের দাম সবচেয়ে বেশি? ৯৯% মানুষই উত্তর দিতে গিয়ে ডাহা ফেল! চমকে দেবে উত্তর, গ্যারান্টি…!

ট্রেন নং. ০৫৭৩৪ (কাটিহার-অমৃতসর) সাপ্তাহিক স্পেশ্যাল ১৯ সেপ্টেম্বর থেকে ২৮ নভেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক বৃহস্পতিবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। ফেরৎ যাত্রার সময়, ট্রেন নং. ০৫৭৩৩ (অমৃতসর-কাটিহার) সাপ্তাহিক স্পেশ্যাল ২১ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক শনিবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।ট্রেন নং. ০৫৬৩৬ (গুয়াহাটি-শ্রীগংগানগর) সাপ্তাহিক স্পেশ্যাল ২ অক্টোবর থেকে ২৭ নভেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক বুধবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। ফেরৎ যাত্রার সময়, ট্রেন নং. ০৫৬৩৫ (শ্রীগংগানগর-গুয়াহাটি) সাপ্তাহিক স্পেশ্যাল ৬ অক্টোবর থেকে ১ ডিসেম্বর, ২০২৪ পর্যন্ত প্রত্যেক রবিবারে চলাচলের জন্য মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

আরও পড়ুন- ভয়ঙ্কর দুঃসময় শেষ…! বৃহস্পতি-চন্দ্রর মহামিলনে ‘গোল্ডেন টাইম’ শুরু ৪ রাশির, গজকেশরী রাজযোগে সোনায় মুড়বে ভাগ্য…

উত্তর পূর্ব সীমান্ত রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কপিঞ্জল কিশোর শর্মা জানিয়েছেন ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইটে পাওয়া যাবে এবং উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও অধিসূচিত করা হয়েছে। যাত্রার করার পূর্বে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানানো হচ্ছে।