Jhargram Ex-MP Died: চরম দুঃসংবাদ…! প্রয়াত ঝাড়গ্রামের প্রাক্তন বিজেপি সাংসদ… ৬২ বছরেই ইতি টানলেন জীবনে

ঝাড়গ্রাম: প্রয়াত ঝাড়গ্রাম লোকসভার প্রাক্তন সাংসদ কুনার হেমব্রম। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। শনিবার সকালে কলকাতার এসএসকেএম হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত লোকসভায় কুনারকে টিকিট দেয়নি বিজেপি। চিকিৎসক প্রণত টুডুকে প্রার্থী করেছিল তারা। টিকিট না পেয়ে আগেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন কুনার। ঝাড়গ্রামে তৃণমূল প্রার্থী কালীপদ সোরেনের হয়ে প্রচার করবেন বলেও জানিয়েছিলেন। পরে তিনি যোগ দেন তৃণমূলে।

আরও পড়ুন:   বঙ্গোপসাগরে ঘনাচ্ছে ঘূর্ণাবর্ত…! ৫ রাজ্য কাঁপাবে ভারী বৃষ্টি! দুর্যোগ বাংলায়?

আরও পড়ুন:   বড় খবর! লাখ-লাখ যাত্রীর জন্য বিরাট সুখবর দিল রেল, না জানলেই পস্তাবেন!

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি। গত কয়েকদিন আগে শারীরিক অসুস্থতা নিয়ে ঝাড়গ্রাম হাসপাতালে ভর্তি হন। তারপর গত বৃহস্পতিবার অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়। সেখানেই প্রাক্তন সংসদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাঁওতালি সাহিত্য রচনা ও প্রকাশের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। দীর্ঘদিন ধরেই ভুগছিলেন। গত ২০১৯ সালে বিজেপি মনোনীত প্রার্থী হন তিনি এবং বিপুল ভোটে তৃণমূল প্রার্থীকে পরাস্ত করে জয়ী হন কুনার হেমব্রম। কিন্তু গত লোকসভা নির্বাচনে বিজেপি দল এবং সাংসদ পদ থেকে ইস্তফা দেন কুনারবাবু।  পরে দেখা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।