অনুব্রত মন্ডল 

Anubrata Mandal Bail: ফিরছেন কেষ্ট! পদে থাকলেও পাশে পাননি দলকে, আনন্দের মধ্যেও আক্ষেপ পরিবারের

বীরভূম: পুজোর আগেই মেয়ে সুকন্যা পর এবার তিহার থেকে মুক্তি পাবেন অনুব্রত মণ্ডল। এর আগে সিবিআইয়ের মামলায় জামিন পেয়েছেন, এরপর ইডির মামলাতেও জামিন পেলেন। ক’দিন আগে তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলও জামিনে তিহাড় থেকে মুক্তি পেয়েছিলেন। ১০ সেপ্টেম্বর, জামিনে মুক্তি পেয়েছেন কেষ্ট-কন্যা সুকন্যা।

আরও পড়ুন: পুজোর আগেই দক্ষিণবঙ্গে মহাবিপদ! সোমবার থেকেই ভারী বৃষ্টির আশঙ্কা একাধিক জেলায়

প্রসঙ্গত ২০২২ সালের ১১ অগাস্ট গরুপাচার মামলায় গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। এখন জামিন পাওয়ার অর্থ, এই পুজোর আগেই বীরভূমে ফিরবেন কেষ্ট। শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত থেকে ১০ লক্ষ টাকার ব্যাক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। আর এই জামিনের খবর পেতেই এক দিকে উচ্ছাস বীরভূমের বিভিন্ন প্রান্তে। কোথাযও খেলা হচ্ছে সবুজ আবির, আবার কোথাও খাসির মাংস দিয়ে দেদার চলছে ভূরিভোজ। সেই জায়গায় দাঁড়িয়ে আনন্দে কেঁদে ফেললেন অনুব্রত মণ্ডলের শ্যালক বাপ্পা ঘোষ। তিনি জানান, তিহার থেকে ছাড়া পেলে সেখানে দেখা করতে যেতে না পারলেও বোলপুর ফিরলে প্রথমেই তিনি দেখা করে আসবেন জামাইবাবুর সঙ্গে।

আরও পড়ুন: ৫৮ জন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক এবং ঘুষ নেওয়ার অভিযোগ! বড় সাজা হল চিনের আমলার

এক পুজোর আগে গ্রেফতার হয়েছিলেন, দুই বছর পর আরেক পুজোর মুখে বীরভূমে ফিরতে চলেছেন অনুব্রত মণ্ডল। আর এই প্রসঙ্গে অনুব্রত মণ্ডলের স্ত্রীর দাদা জানান, গ্রেফতারির পরেও অনুব্রত তার নিজের দলের পদে অব্যাহত ছিলেন তবে যে দিন অনুব্রত গ্রেফতার হয়েছিলেন সেই দিন কেও তাঁর পাশে ছিল না। সেই নিয়েই কোথাও যেনআক্ষেপ রয়েছে। তবে সব মিলিয়ে বাবা এবং মেয়ে ফিরছেন বীরভূম তাই কার্যত খুশির হওয়া সবার মধ্যে।