Indian Railways | Patna: সাতসকালে এ কী কাণ্ড! রেল স্টেশনের টিভিতে অ্যাডাল্ট ফিল্ম! টানা ৩ মিনিট চলল ‘নীল ছবি’

পটনা: রবিবার। ছুটির সকাল। ঘড়়িতে তখন সাড়ে ন’টা হবে। অফিস টাইম হলেও রবিবার বলে হুড়োহুড়ি নেই তেমন। হঠাৎই অবাক করা কাণ্ড। স্টেশনের ১০ নম্বর প্ল্যাটফর্মের টেলিভিশনে ও কী চলছে? তা-ও আবার এ কী, বন্ধও তো হচ্ছে না! এমন করে কেটে গেল প্রায় ৩ মিনিট। এই ৩ মিনিটই যেন অনন্ত কাল। আর সেই ৩ মিনিট ধরে বিহারের পটনা স্টেশনে উপস্থিত দর্শকেরা দেখলেন, স্টেশনের টিভিতে অ্য়াডাল্ট ফিল্ম চলছে, নীল ছবি। যা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ স্টেশনে উপস্থিত যাত্রীদের।

সেই সময় পটনা স্টেশনে উপস্থিত যাত্রীদের মধ্যে অনেকেই ঘটনার ভিডিও তুলে, তা ব্লার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। এক যাত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট তো রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন: এক বছরে ৩ কোটি টাকারও বেশি জরিমানা আদায় করে তাক লাগিয়ে দিলেন ৩ TC, আপনি টিকিট কাটেন তো?

স্টেশনে ঝোলানো এই সমস্ত টেলিভিশনে সাধারণত কেন্দ্রীয় সরকার এবং রেলের বিভিন্ন বিজ্ঞাপন অথবা কোনও পণ্যের বিজ্ঞাপন চলে। সাধারণ সিনেমাই চলে না কখনও। সেই জায়গায় এমন কাণ্ড কী করে ঘটল সেটা ভেবেই কালঘাম ছুটে যাচ্ছে পটনা স্টেশনের রেলকর্মীদের।

গোটা ঘটনার জন্য গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (GRP) এবং রেলওয়ে প্রোটেকশন ফোর্স (RPF) দুজনেই মামলা দায়ের করেছে।

আরও পড়ুন: মাঝরাতে গন্তব্যে পৌঁছচ্ছে ট্রেন, আর চটকাবে না ঘুম, আপনাকে ডেকে দেবে ভারতীয় রেল!

ওই টেলিভিশনগুলিতে কী দেখানো হবে, তার বরাত দেওয়া ছিল দত্ত কমিউনিকেশন নামের একটি সংস্থাকে। ঘটনার পর পরই ওই সংস্থাকে ব্ল্যাকলিস্টেড করে দিয়েছে রেল। পাশাপাশি, তাদের জরিমানাও করা হয়েছে। দায়ের হয়েছে এফআইএর। এছাড়াও, শুধুমাত্র ১০ নম্বর প্ল্যাটফর্মের টেলিভিশনেই কেন নীল ছবিটি চলছিল, তা-ও জানতে চাইছে জিআরপি।