Virat: দু, তিন পেগ পেটে পড়লেই! অনুষ্কার সঙ্গে নিজের যৌবনের গোপন কথা শেয়ার করলেন বিরাট

বেঙ্গালুরু: বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা তারকা তিনি। এই দীর্ঘ পথ অতিক্রম করতে অনেক কিছুর সাক্ষী থেকেছেন বিরাট কোহলি। বহু উত্থান পতন দেখেছেন, অনেক ভাঙ্গা-গড়ার মধ্য দিয়ে গিয়েছেন। এখন এক দায়িত্ববান সিনিয়র ক্রিকেটার ছাড়াও স্বামী এবং বাবা হিসেবে পারফেক্ট হওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু বিরাট কোহলি দিনের শেষে খোলা মনের মানুষ।

তাই সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের স্ত্রী অনুষ্কা শর্মার নেওয়া সাক্ষাৎকারে গোপন কথা লুকিয়ে রাখেননি কোহলি। র‍্যাপিড ফায়ার রাউন্ডে অনুষ্কা বিরাটকে প্রশ্ন করেছিলেন তার ডান্সিং স্কিল নিয়ে কথা বলতে। কোহলি জানান যখন যুবক ছিলেন এবং এত কিছু ভাবার দায়িত্ব ছিল না তখন জীবনটা উপভোগ করতেন অনেক বেশি।

আরও পড়ুন – আজ ভারতীয় ফুটবলের সামনে স্বপ্নের হাতছানি! ড্র করলেই চ্যাম্পিয়ন সুনীল, সন্দেশরা

আইপিএল পার্টিতে চুটিয়ে মজা করতেন। যদি পেটে দু, তিন পেগ ড্রিংক পড়ে যেত তাহলে আর কথাই নেই। এমনিতেই নাকি নাচ বেরিয়ে আসত। পার্টনার ক্রিস গেইল পাশে থাকলে আর আটকানো যেত না কোহলিকে। ডান্স ফ্লোরে আগুন লাগিয়ে দিতেন। কিন্তু পরের দিন সকালে সঠিক সময় ঘুম থেকে উঠে প্র্যাকটিসে যাওয়াটা একটু কষ্টকর হয়ে যেত।

বিরাট মনে করেন এভাবেই একজন সুস্থ ক্রিকেটার তৈরি হতে পারেন। আনন্দের সময় আনন্দ এবং সিরিয়াস থাকার সময় সিরিয়াস। এটাই একজনের বড় হয়ে ওঠার মন্ত্র হতে পারে। বিরাট মনে করেন এখনকার ক্রিকেটাররাও অনেক বেশি দায়িত্ববান। তারা নিজেরা জানে ক্রিকেট তাদের আসল ক্যারিয়ার।

তাই নিজেকে কিভাবে ধরে রাখতে হবে এখনকার ছেলেদের বলে দেওয়ার প্রয়োজন নেই। তিনি নিজে থেকে কাউকে পরামর্শ দেওয়ার পক্ষপাতী নন। কিন্তু জুনিয়র কোনও ক্রিকেটার তার কাছ থেকে পরামর্শ অথবা সাহায্য চাইলে তিনি সবসময় তৈরি। এবারের আইপিএলে প্রতিবারের মতোই শক্তিশালী দল তৈরি করেছে আরসিবি। এবার চোকার্স বদনাম দূর করতে মরিয়া তারা। তাই কোহলির দলের কাছে এই আইপিএলটা স্পেশাল হতে চলেছে।