Sudipta Banerjee Wedding: খানিক বাদেই সাতপাক, তৃণমূল নেতা সৌম্যর সঙ্গে বিয়ের আগেই কেঁদে ফেললেন সুদীপ্তা!

কলকাতা: তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি সৌম্য বক্সীর সঙ্গে আর খানিক বাদেই বিয়ের পিঁড়িতে বসবেন  সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। মাসখানেক আগে থেকেই রোজ ইনস্টাগ্রামে কাউন্টডাউন করেছেন পাত্রী। গাঁটছড়া বাঁধার দিনের অপেক্ষা করেছেন প্রতি মুহূর্তে। বিয়ের প্রস্তুতির খুঁটিনাটির ঝলক পাওয়া গিয়েছে ‘সোহাগ জল’ ধারাবাহিকের বেণী বৌদির সোশ্যাল মিডিয়ায়। অবশেষে দিনটি চলেই এল। ১ মে। আন্তর্জাতিক শ্রমিক দিবসে প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলের সঙ্গে বিয়ে।

রবিবারই শেষ আইবুড়ো ভাত খেয়েছেন সুদীপ্তা। মেহেন্দি দিয়ে সাজিয়ে তুলেছেন নিজের দুই হাত ও দুই পা। সে সমস্ত ভিডিওর মাঝেই হঠাৎ দেখা গেল, ভাত খেতে খেতে কেঁদে ফেলেছেন নায়িকা। বন্ধুরা তাঁকে সামলাচ্ছেন। আচমকা আনন্দের দিনের আগে কী এমন হল তাঁর?

আরও পড়ুন: সামনেই TMC নেতার সঙ্গে বিয়ে, মেগার সেটে ভাজাভুজি ও ১৩ পদে আইবুড়ো ভাত সুদীপ্তা ওরফে বেণী বৌদির

আরও পড়ুন: শুভ্র ঠাকুরপো নয়, প্রাক্তন বিধায়কের ছেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বেণী বৌদি সুদীপ্তা

একেই বলে আনন্দাশ্রু। বিয়ে করে স্বামীর সঙ্গে ঘর করবেন সুদীপ্তা। ছেড়ে যেতে হবে নিজের পরিবারকে। সেই সমস্ত কথা মাথায় এনে আনন্দের দিনের আগে চোখে জল এসেছে সুদীপ্তার। তাই আইবুড়ো ভাত খেতে খেতেই আবেগতাড়িত হয়ে পড়েছেন টেলি নায়িকা। ভিডিওতে সেই মুহূর্তটিই ফুটে উঠল।

সায়েন্স সিটির পিছনের গ্রাউন্ডে এলাহি আয়োজন করা হয়েছে বিয়ের। বউভাত হবে নিকো পার্কে। ঘটা করে বিনোদন এবং রাজনীতির জগতের সমস্ত মানুষকে আমন্ত্রণ জানানো হবে। দেড় বছর আগেই সৌম্যর সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ করেছেন সুদীপ্তা। ইনস্টাগ্রামে যুগলের ছবিতেও প্রেম, আদর, সোহাগের ছোঁয়া স্পষ্ট। লাঞ্চ ডেট, ডিনার ডেট অথবা দু’জনের আলিঙ্গন করা ছবি পোস্ট করেন টেলিনায়িকা।

২০২১ সালেই বিয়ে হয়ে যাওয়ার কথা ছিল তাঁদের। সেই সময়েই ফেসবুকে নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন। কিন্তু করোনার অতিমারির কারণে বিয়ে হয়নি। ২০২৩ সালের মে মাসে এবার বিয়ের পিঁড়িতে বসবেন সুদীপ্তা-সৌম্য।