Shah Rukh Khan: বিমানবন্দরে শাহরুখকে চিনতেই পারলেন না নিরাপত্তারক্ষী! কোথায় হল এমন ঘটনা জানেন? দেখুন

মুম্বই: নিরাপত্তার খাতিরে বিমানবন্দরে সমস্ত যাত্রীদেরই খতিয়ে দেখা হয় কাগজপত্র। বাদ যান না সেলিব্রিটিরাও। দেশের সুরক্ষা ও নিরাপত্তার খাতিরে এই অভ্যেস খুবই প্রশংসনীয়। তবে সম্প্রতি শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, শাহরুখকে ঠিক যেন চিনে উঠতে পারছেন না বিমানবন্দরের নিরাপত্তাকর্মী।

বৃহস্পতিবার সন্ধেয় মুম্বই বিমানবন্দরে দেখা যায় শাহরুখ খানকে। পাপারাৎজিদের শেয়ার করা একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ম্যানেজার ও নিজের টিমের সঙ্গে সিকিউরিটি চেকের জন্য যান শাহরুখ। সেখানেই দেখা যায় ঢোকার সময় শাহরুখ নিজের পাসপোর্ট ও অন্য গুরুত্বপূর্ণ কাগজ বের করে নিরাপত্তারক্ষীকে দেখান।

আরও পড়ুন: গান থামিয়ে এ কোথায় অটোগ্রাফ দিলেন অরিজিৎ? আত্মহারা মহিলাভক্তের ‘চিলচিৎকার’-এর VDO ভাইরাল!

তখনই লক্ষ্য করা যায় ওই নিরাপত্তারক্ষী ডকুমেন্টের ছবির সঙ্গে শাহরুখের দিকে তাকিয়ে মুখ মিলিয়ে দেখছেন। শাহরুখও সেই দৃশ্য দেখে হেসে ফেলেন। বেশ কয়েক সেকেন্ডের পর ওই নিরাপত্তারক্ষী শাহরুখকে ভিতরে ঢুকতে দেন। আর এতেই বেজায় চটেছেন শাহরুখ-ভক্তরা। এ যেন সেই ‘মাই নেম ইজ খান, অ্যান্ড আই অ্যাম নট আ টেররিস্ট’-এর দৃশ্যের মতো মনে হচ্ছে বলে দাবি ভক্তদের।

আরওপড়ুন: শীতে আর্থারাইটিসের সমস্যা বাড়ে, মরণ-ব্যথা কমাতে এই গোলাপি সরবতে চুমুক দিন

শাহরুখভক্তরা সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে সমালোচনাও করেছেন ওই নিরাপত্তারক্ষীর। আগামীতে শাহরুখকে দেখা যাবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার ও অনিল গ্রোভার। ছবিটি মুক্তি পাবে এ বছর ডিসেম্বরে।

আরও খবর পড়তে ফলো করুন

https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F