Viral Video: হায় রে! ট্রেনের মধ্যে উঠে এ কী কাণ্ড যুবতীর, ভাইরাল এই ভিডিও দেখলে চমকে উঠবেন

ট্রেনের মধ্যে উঠে নেচে রিল বানানো। সম্প্রতি এমন ভিডিও আমরা অনেকেই দেখতে পাচ্ছি। লোকাল ট্রেন হোক কিংবা দূরপাল্লার কোনও ট্রেন। ট্রেনে যাত্রীদের সামনে গিয়ে হঠাৎ নাচ করে তা রেকর্ড করাই এখন ট্রেন্ডিং বিষয় কয়েকজনের কাছে। ইনস্টাগ্রাম থেকে শুরু করে ফেসবুক বা ইউটিউব। এমন ভিডিও আমরা হামেশাই দেখতে পাই।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গানের তালে ট্রেনের মধ্যে নাচ করছেন এক তরুণী। নেটিজেনদের দাবি, ট্রেনের মধ্যেই বেলি ড্যান্স করছেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। অনেকে দাবি করেছেন, ?এবার ট্রেনের মধ্যে এমন ধরনের নাচ বন্ধ হোক। এতে বাকি যাত্রীদের সমস্যা তৈরি হয়।?

আরেক নেটিজেন লিখেছেন, ?ট্রেনের মধ্যে এমন নাচ কখনই শোভনীয় নয়। এই নাচের নির্দিষ্ট জায়গা রয়েছে। কিন্তু তা না করে একশ্রেণির ব্লগার ভাইরাল হওয়ার জন্য ট্রেনের মধ্যে এমন কাজ করে চলেছেন।? যদিও বেশ কিছু নেটিজেনদের দাবি, ?এতে কারোর সমস্যা তৈরি হলে নিশ্চয়ই ভিডিওর মাঝে এসে অভিযোগ জানাতেন। দেশের বিভিন্ন জায়গাতে এমন দেখা যাচ্ছে। এটাই এখন ট্রেন্ডিং।?

আরও পড়ুন, শাসক-বিরোধী দলের ধর্না, প্রতিবাদের জের! এবার বিধানসভা চত্বরে বিক্ষোভ কর্মসূচিতে নিষেধাজ্ঞা স্পিকারের

আরও পড়ুন, ?বোমা রাখা আছে?, পর পর ৬০ স্কুলে বিস্ফোরণের হুমকি মেল, আতঙ্ক-হুড়োহুড়ি-চাঞ্চল্য! স্কুলে বম্ব স্কোয়াড

এমন ছবি কিন্তু এ রাজ্যেও দেখা যায়। লোকাল ট্রেনে উঠে সকলের সামনে নেচে ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও সম্প্রতি অনেকেই দেখেছেন।

ইনস্টাগ্রাম ঘাটলেই দেখা যাবে জয়া জেরি নামে এক ড্যান্সারের অ্যাকাউন্ট। যিনি ট্রেনে উঠে নেচে রিল বানিয়ে এখনও পর্যন্ত বেশ কিছু বানিয়েছেন। সেই সঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা।