Republic Day 2024: সারা দেশ মেতেছে প্রজাতন্ত্র দিবসের সেলিব্রেশনে, অভিনেতারাও মজেছেন দেশপ্রেমে

: আজ ২৬ জানুয়ারি, ভারতীয়রা ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করছেন । প্রতি বছরের মতো এবারও দেশপ্রেেমে ভেসেছেন সেলিব্রিটিরা৷ বলিউড তারকা থেকে দক্ষিনী সুপারস্টার। ইন্ডাস্ট্রির সমস্ত সেলিব্রিটিরা তাঁদের ফ্যানদের প্রজাতন্ত্র দিবসের অভিনন্দন জানিয়েছেন।

অনুপম খের
প্রবীণ অভিনেতা অনুপম খের তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন, যেখানে আর্মিকে প্যারেড করতে দেখা যাচ্ছে। এই পোস্টটি শেয়ার করার সময়, অনুপম খের ক্যাপশনে লিখেছেন, ‘প্রজাতন্ত্র দিবসে সমস্ত ভারতীয়কে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা! এই ভিডিওটি বম্বে স্যাপারস-এর মহড়ার একটি হোয়াটসঅ্যাপ ফরোয়ার্ড থেকে এসেছে। এই ইউনিটের নেতৃত্ব দিচ্ছেন মহিলা অফিসার রুচি যাদব। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে একজন সাধারণ ভারতীয় নাগরিকের কন্ঠস্বর রেকর্ড করা হয়েছে, কত গর্ব আছে সেই কণ্ঠে! এটাই আজকের ভারতবর্ষের গর্ব! জয় হিন্দ! ভারত মাতা দীর্ঘজীবী হোক।’

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

আরও পড়ুন – Narendra Modi Photos: ৭৫তম প্রজাতন্ত্র দিবসে নরেন্দ্র মোদি নয়া লুকে, রইল ফটো

অক্ষয় কুমার
বরাবরের মতো এবারও সত্যিকারের দেশপ্রেমিক অক্ষয় কুমার সমস্ত দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এই বিশেষ উপলক্ষ্যে, অক্ষয় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তার সাথে টাইগার শ্রফকেও দেশপ্রেমের রঙে পোশাকে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ভিডিওতে এই দুই তারকাকেই তেরঙ্গা হাতে সমুদ্র সৈকতে দৌড়াতে দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করার সময় খিলাড়ি কুমার নিউ ইন্ডিয়ার ক্যাপশনে লিখেছেন, ‘নতুন আত্মবিশ্বাস, নতুন দৃষ্টি… আমাদের সময় এসেছে। শুভ প্রজাতন্ত্র দিবস..’ ভক্তরা অক্ষয়ের এই স্টাইলটি খুব পছন্দ করছেন।

কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউত তার ইন্সটা স্টোরিতে একটি পোস্টও শেয়ার করেছেন এবং প্রজাতন্ত্র দিবসে সবাইকে অভিনন্দন জানিয়েছেন।

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চনও একটি ভিডিও শেয়ার করেছেন এবং প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

সোনু সুদ
এই বিশেষ উপলক্ষ্যে সোনু সুদ সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন, যেখানে তাঁকে দেশের সৈন্যদের সঙ্গে কিছু মানসম্পন্ন সময় কাটাতে দেখা যাচ্ছে।

জুনিয়র এনটিআর
জুনিয়র এনটিআরও সবাইকে ৭৫তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

অভিষেক বচ্চনও প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছেন ‘সারে জাঁহা সে আচ্ছা হিন্দুস্তান হামারা৷’