হোলির মাঝেই চুপিসাড়ে বিয়ে সারলেন তাপসী! কার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নায়িকা?

Taapsee Pannu Marriage: হোলির মাঝেই চুপিসাড়ে বিয়ে সারলেন তাপসী! কার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নায়িকা?

বহুদিন ধরেই বলিউডের অন্দরে গুঞ্জন বিয়ে করতে চলেছেন তাপসী পান্নু। অবশেষে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তাপসী। সূত্রের খবর অনুযায়ী, ১০ বছরের প্রেমিক ম্যাথিয়াস বোর সঙ্গে বিয়ে সেরেছেন তাপসী।

সোমবার সকাল থেকেই তাপসীর বিয়ের খবরে সরগরম মিডিয়া। যদিও তাপসী নিজে এখনও কিছুই বলেননি। তবে সূত্রের খবর, তাপসী এবং ম‍্যাথিয়াস গত ২৩ মার্চ ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন তাঁরা। তাপসীর বন্ধুদের পোস্ট করা ছবি তেমনই প্রমাণ দিচ্ছে।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে সিনেমা করতে গিয়ে মিসক‍্যারেজ! সবার সামনে সপাটে কাজলকে চড় স্বামী অজয়ের, তারপর যা হল..

 

View this post on Instagram

 

A post shared by Kanika Dhillon (@kanika.d)

অভিনেত্রী তাপসী পান্নু এবং প্রাক্তন অলিম্পিক পদক বিজয়ী ম্যাথিয়াস বো পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেছেন। মিডিয়ার খবর অনুযায়ী, বিয়ের আসর বসেছিল উদয়পুরে। তাপসীর প্রি-ওয়েডিং ফাংশন ২০ মার্চ শুরু হয়েছিল। দম্পতি তাদের বিয়ে গোপণেই সারতে চেয়েছেন। মিডিয়ার নজর এড়িয়েই ম‍্যাথিয়াসের সঙ্গে বিয়ে সেরেছেন তাপসী।

 

View this post on Instagram

 

A post shared by Pavail Gulati (@pavailgulati)

সূত্রের খবর অনুযায়ী, তাপসীর বিয়েতে বলিউডের খ‍্যাতনামা সেলেবরা উপস্থিত ছিলেন না। অভিনেত্রী শুধুমাত্র ইন্ডাস্ট্রির তার ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ কাশ্যপ এবং কণিকা ধিলোনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। অনুরাগ কাশ্যপ এবং তাপসী বহু ছবিতে একসঙ্গে এসেছেন। অনুরাগের পরিচালনায় অভিনেত্রী ‘মনমর্জিয়া’ এবং ‘দোবারা’ ছবিতে কাজ করেছেন।