এ কী কাণ্ড! নিজের সঙ্গে শাহরুখ খানের তুলনা করলেন কঙ্গনা… কারণ শুনলে অবাক হবেন

মুম্বই: বক্স অফিসে একের পর এক ফ্লপ দিয়েছেন কঙ্গনা রানাউত। ধাকড়,  তালাইভি থেকে তেজস এবং চন্দ্রমুখী ২ পর্যন্ত, তাঁর বেশিরভাগ ছবিই ফ্লপ। তবে সম্প্রতি তিনি শিরোনামে এসেছেন শাহরুখের সঙ্গে নিজের তুলনা করে।

শাহরুখ খানের সঙ্গে নিজের তুলনা করার সময় তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সুপারস্টাররাও সফল হওয়ার চেয়ে অনেক বেশি ব্যর্থ হয়েছেন। তিনি এও বলেন যে, “সারা পৃথিবীতে এমন কোনও অভিনেতা নেই যে যারা ফ্লপের শিকার হননি। শাহরুখ খানেরও পর পর ১০টি ছবি চলেনি, তারপরে তিনি পাঠান ছবিতে সাফল্য পান। আমার ৭-৮ বছর কোনও ছবি চলেনি, এরপর ক্যুইন চলে, এরপর ৩-৪ বছর বাদে আবার মণিকর্ণিকা চলে। এখন এমার্জেন্সি মুক্তি পাচ্ছে, হয়তো এটি বক্স অফিসে দারুণ চলবে”।

কঙ্গনা এও বলেন যে, তিনি এবং শাহরুখ “তারকাদের শেষ প্রজন্ম” কারণ ওটিটি তারকা তৈরি করতে পারে না। কঙ্গনার ভাষায়, “আমরা পরিচিত মুখ এবং ঈশ্বরের আশীর্বাদে আমাদের চাহিদা রয়েছে। কিন্তু আমি নিজেকে বাস্তব জগতের সঙ্গে সম্পৃক্ত করতে চাই, শুধু আলোয় ভরা জগতের স্টার হতে চাই না।”

কঙ্গনা রানাউত বিজেপির টিকিটে হিমাচলপ্রদেশের মান্ডি থেকে লোকসভা নির্বাচনে লড়তে চলেছেন। গত সপ্তাহে, ভারতীয় জনতা পার্টি লোকসভা নির্বাচনের জন্য প্রার্থীদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে।

 নির্বাচন প্রসঙ্গে কঙ্গনা বলেন, “লোকসভা নির্বাচনে লড়ার বিষয়টি সম্পূর্ণ হাইকমান্ডের সিদ্ধান্ত। আনুষ্ঠানিক ভাবে পার্টিতে যোগ দিতে পেরে আমি সম্মানিত ও আনন্দিত বোধ করছি।”