Bipasha Basu : খেলতে খেলতে মা বিপাশার সঙ্গে যা করল ছোট্ট দেবী…একরত্তির কাণ্ড দেখে অবাক নেটিজেনরা

মুম্বই : বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কোল আলো করে ২০২২ সালে ঘরে আসে মেয়ে দেবী। তবে তারপরই অবশ্য প্রচন্ড অসুস্থ হয়ে পড়ে সে। অস্ত্রোপচার ও নানা চিকিৎসার পর বর্তমানে সম্পূর্ণ সুস্থ দেবী। এই তারকা দম্পতি প্রায়শই তাঁদের মেয়ের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন। সেরকমই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপাশা। সেখানে দেবীর কার্যকলাপ দেখে অবাক নেটিজেনরা। খেলতে খেলতে খেলনার সঙ্গে মায়ের মুখও পরিষ্কার করে দিচ্ছে দেবী।

দেবীর এই ভিডিওটি শেয়ার করার সময়, অভিনেত্রী অনুরাগীদের জানান, যে তার মেয়ে পরিষ্কার করতে কতটা ভালবাসে। বিপাশা বসু তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেন। যেখানে দেখা গিয়েছে ছোট্ট দেবী খেলতে খেলতে নানা জিনিসপত্র পরিষ্কার করছে, সঙ্গে পরিষ্কার করছে মায়ের মুখও। ভিডিওতে দেবী ও বিপাশা দুজনকেই গোলাপি পোশাকে দেখা গিয়েছে।

আরও পড়ুন : ‘বহুরূপী’র শ্যুটিয়ের মাঝেই বিপত্তি, হাসপাতালে ভর্তি পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়! কী হল তাঁর?

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘আমরা দেবী ও দুয়া, আমরা পরিষ্কার করতে ভালবাসি। মেঝে এবং খেলনা পরিষ্কার করার পর, বাবা-মাকেও পরিষ্কার করি।’ অভিনেত্রীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তেই হয় ভাইরাল। দেবীর কাণ্ড দেখে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনেরা। অনেকে আবার বিপাশার প্রশংসা করেছিলেন।

আরও পড়ুন : এবার বাংলা সিনেমায় মরাঠি অভিনেতা! শাহরুখের সহ-অভিনেতা, কাজ করেছেন ক্রিস হেমসওয়ার্থের সঙ্গেও

অভিনেত্রী ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবিতে করণের সঙ্গে একসঙ্গে কাজ করার পর, ২০১৬-এর এপ্রিলে করণকে বিয়ে করেন। বিপাশাকে শেষবার ২০২০ সালে ক্রাইম থ্রিলার সিরিজ ‘ডেঞ্জারাস’-এ করণের সঙ্গে দেখা গিয়েছিল। একই সময়ে, তাকে হৃতিক রোশনের ‘ফাইটার’-এও দেখা যায়।