অবস্থান বদলাচ্ছে সূর্য! হাতে আসবে বিপুল টাকা

Surya dev: সূর্যদেবের গতি পরিবর্তন, ৩ রাশির বাম্পার টাইম! টাকার গদিতে বসবেন, দাম্পত্য সুখে ভরবে সংসার

Surya Gochar 2024: গ্রহদের রাজা সূর্যদেবে গতি পরিবর্তন হতে চলেছে। ১ মাস মেষ রাশিতে তিনি বিরাজ করবেন৷ ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে সূর্য। কোন ৩ রাশির হবে বিশাল লাভ, জানুন৷
Surya Gochar 2024: গ্রহদের রাজা সূর্যদেবে গতি পরিবর্তন হতে চলেছে। ১ মাস মেষ রাশিতে তিনি বিরাজ করবেন৷ ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে সূর্য। কোন ৩ রাশির হবে বিশাল লাভ, জানুন৷
মেষ রাশিতে সূর্য ট্রানজিট:  সূর্য গ্রহকে নেতৃত্বের ক্ষমতার কারক বলে মনে করা হয়। ঠিক ৫ দিন পর অর্থাৎ ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ মে পর্যন্ত সেখানেই থাকবে৷ ৩টি রাশির জাতক জাতিকারা প্রভূত লাভবান হবেন।
মেষ রাশিতে সূর্য ট্রানজিট: সূর্য গ্রহকে নেতৃত্বের ক্ষমতার কারক বলে মনে করা হয়। ঠিক ৫ দিন পর অর্থাৎ ১৩ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ মে পর্যন্ত সেখানেই থাকবে৷ ৩টি রাশির জাতক জাতিকারা প্রভূত লাভবান হবেন।
১. কর্কট: (Cancer)জীবনে নতুন উদ্যম আসতে পারে। আটকে থাকা কাজ শেষ হবে। বাধা বিপত্তি দূর হবে এবং সাফল্য আসবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিবাহিতদের জীবনে মধুরতা আসবে।
১. কর্কট: (Cancer)
জীবনে নতুন উদ্যম আসতে পারে। আটকে থাকা কাজ শেষ হবে। বাধা বিপত্তি দূর হবে এবং সাফল্য আসবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিবাহিতদের জীবনে মধুরতা আসবে।
২. মেষ: (Aries)চাকরিজীবীদের জন্য ভাল সময়। নতুন দায়িত্ব পেতে পারেন৷ প্রমোশনও হতে পারে। বেতন বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। প্রেম জীবনে সমস্যাগুলি সমাধান হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।
২. মেষ: (Aries)
চাকরিজীবীদের জন্য ভাল সময়। নতুন দায়িত্ব পেতে পারেন৷ প্রমোশনও হতে পারে। বেতন বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। প্রেম জীবনে সমস্যাগুলি সমাধান হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।
৩. মিথুন: (Gemini)মিথুন রাশির জাতকদের জন্য সূর্য ভগবান প্রচুর সাফল্য বয়ে আনবেন। কর্মক্ষেত্রে উন্নতি, অর্থনৈতিক অবস্থা আগের থেকে অনেক ভাল হবে। তবে খরচ বাড়তে পারে। বিবাহিত জীবনে নেমে আসবে সুখ৷ অবিবাহিতদের জন্য নতুন সম্পর্ক আসতে পারে।
৩. মিথুন: (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য সূর্য ভগবান প্রচুর সাফল্য বয়ে আনবেন। কর্মক্ষেত্রে উন্নতি, অর্থনৈতিক অবস্থা আগের থেকে অনেক ভাল হবে। তবে খরচ বাড়তে পারে। বিবাহিত জীবনে নেমে আসবে সুখ৷ অবিবাহিতদের জন্য নতুন সম্পর্ক আসতে পারে।