কঙ্গনা অধ্য়য়ন

Kangana Ranaut Adhyayan Suman Love Story: অধ্যয়নের উপর ‘কালা জাদু’ করতেন কঙ্গনা? প্রেম ভাঙার এত বছর পর মুখ খুললেন শেখর

মুম্বই: একসময় শেখর সুমনের পুত্র অধ্যয়ন সুমনের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বি-টাউনের ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত। সেই সময় শুরু হয়েছিল তীব্র বিতর্ক। এমনকী ছেলের প্রেমিকার বিরুদ্ধে গুরুতর অভিযোগও এনেছিলেন শেখর সুমন এবং তাঁর পরিবার। এমনকী বিতর্কিত মন্তব্য করে শেখর এ-ও জানিয়েছিলেন যে, অধ্যনের উপর ‘কালো জাদু’ করেছেন অভিনেত্রী।

তবে সেই অবস্থান থেকে রীতিমতো পাল্টি খেয়ে এবার শেখর জানালেন যে, অতীতের বিষয়টাকে অতীতেই ছেড়ে দিয়েছেন। আর তাঁরা অতীতকে আঁকড়ে থাকতে চান না। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত মোহিত সুরির ‘রাজ – দ্য মিস্ট্রি কন্টিনিউজ’-এর সেটে আলাপ কঙ্গনা এবং অধ্যয়নের। প্রায় এক বছর ধরে চলে এই জুটির ডেটিং। যদিও খুব খারাপ ভাবেই ব্রেক-আপ হয়েছিল তাঁদের।

আরও পড়ুন: অবশেষে ‘আসল’ চমক দিলেন শুভেন্দু, ডুয়ার্সের সভায় এমন একজন হাজির, চমকে গেল বাংলা!

সম্প্রতি সংবাদমাধ্যমের তরফে শেখরকে প্রশ্ন করা হয়েছিল যে, এত বছর পরে তিনি কি কঙ্গনার সঙ্গে ফের যোগাযোগ করতে চান? কারণ সম্প্রতি তিনি রাজনীতির ময়দানে প্রবেশ করেছেন। আর কঙ্গনা বিজেপির হয়ে লড়বেন। আবার এই দলেরই সমর্থক শেখর সুমন। জবাবে তিনি বলেন, “আমরা ওই বিষয়টাকে আর আঁকড়ে ধরে বসে নেই – আমাদের পরিবারও নয় আর অধ্যয়নও নয়। এটা ওদের জীবনের একটা পর্যায় ছিল। তা নিয়ে আমরা মন্তব্য কিংবা বিচার করার কে? আসলে আমরা যখন জাজমেন্টাল হয়ে উঠি, তখন সেটা একটা বড় সমস্যা হয়ে দাঁড়ায়। আমরা আমাদের পথে চলেছি। আর প্রত্যেকেই নিজেদের আনন্দের জন্যই কাজ করে চলেছেন। আর কারও দিকে আঙুল তুলে এটা ঠিক কিংবা ওটা ভুল বলার কোনও প্রয়োজনই নেই।”

আরও পড়ুন: ভিজবে কলকাতা, এই ৪ জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা! হাতে আর কত সময় বাকি? জানুন

কঙ্গনার সঙ্গে অধ্যয়নের বিচ্ছেদের প্রসঙ্গে শেখর সুমন বলেন, তাঁদের ভাগ্যে একসঙ্গে থাকাটা ছিল না। সঞ্জয় লীলা বনশালির ‘হিরামান্ডি’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। কঙ্গনার বিষয়ে সম্পূর্ণ পাল্টি খেয়ে তিনি জানান, “ভাগ্যের একটা ভূমিকা রয়েছে। আর ভাগ্যকে মেনেই চলতে হবে। যখন কঙ্গনা আর অধ্যয়ন একসঙ্গে ছিল, তখন ওরা বেশ সুখেই ছিল। এরপর ওরা যে যার পথে চলে গিয়েছিল। আর সেটাও ভাগ্যে লেখা ছিল। ফলে সেক্ষেত্রে কোনও বিদ্বেষ এবং একে অপরের প্রতি কোনও খারাপ অনুভূতিও নেই। কখনও কখনও পরিস্থিতির চাপে অনেক কিছু ঘটে যায়। কিন্তু সেক্ষেত্রে পিছনের দিকে তাকিয়ে ভাল স্মৃতিগুলোই মনে করা উচিত।”