একাধিক ট্রেনের সময় বদল! বাড়ি থেকে বেরোনোর আগে জেনে নিন নতুন সময়

Indian Railway: একাধিক ট্রেনের সময় বদল! বাড়ি থেকে বেরোনোর আগে জেনে নিন নতুন সময়

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের অধীনে রঙিয়া ডিভিশনের বরপেটা রোড – পাঠশালা সেকশনে ডাবল লাইন চালু করার জন্য বরপেটা রোড, সরুপেটা ও পাঠশালা স্টেশনে প্রি-নন-ইন্টারলকিং ও নন-ইন্টারলকিং কাজের পরিপ্রেক্ষিতে নীচের বিবরণ অনুযায়ী এই সেকশনে চলাচল করা কিছু ট্রেনের চলাচল বাতিল, পথ পরিবর্তন, সময় পুনর্নির্ধারণ ও নিয়ন্ত্রণ করা হয়েছে।

ট্রেন পরিষেবার বাতিলকরণ: ১.​১৯ মে থেকে ০৪ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬০২ (গুয়াহাটি-ধুবড়ি) এক্সপ্রেস বাতিল করা হয়েছে। ২.​২০ মে থেকে ০২ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৭৫৩ (আলিপুরদুয়ার জং.-গুয়াহাটি) সিফুং এক্সপ্রেস বাতিল করা হয়েছে। ৩.​২০ মে থেকে ০৩ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৭৫৪ (গুয়াহাটি-আলিপুরদুয়ার জং.) সিফুং এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

৪.​​২০ মে থেকে ০৫ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬০১ (ধুবড়ি-গুয়াহাটি) এক্সপ্রেস বাতিল করা হয়েছে।৫.​২৫ মে থেকে ০২ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৭৬৯ (আলিপুরদুয়ার জং.-লামডিং) ইন্টারসিটি এক্সপ্রেস বাতিল করা হয়েছে।৬.​২৫ মে থেকে ০৩ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৭৭০ (লামডিং-আলিপুরদুয়ার জং.) ইন্টারসিটি এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

৭.​২৫ মে থেকে ০৪ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৫৮০৯ (নিউ বঙাইগাঁও-গুয়াহাটি) প্যাসেঞ্জার ও ট্রেন নং. ০৫৮০৩ (নিউ বঙাইগাঁও-গুয়াহাটি) প্যাসেঞ্জার বাতিল করা হয়েছে। ৮.​২৬ মে থেকে ০৫ জুন, ২০২৪ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৫৮১০ (গুয়াহাটি-নিউ বঙাইগাঁও) প্যাসেঞ্জার ও ট্রেন নং. ০৫৮০৪ (গুয়াহাটি-নিউ বঙাইগাঁও) প্যাসেঞ্জার বাতিল করা হয়েছে।

আরও পড়ুন: ছোট্ট ছোট্ট দানা ক‍্যালসিয়ামের ভাণ্ডার! হাড় মজবুতের সঙ্গেই নিয়ন্ত্রণে ডায়াবেটিস? ধারে কাছে ঘেঁষবে না কোলেস্টেরল

৯.​০৩ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ২২২২৭/২২২২৮ (নিউ জলপাইগুড়ি-গুয়াহাটি-নিউ জলপাইগুড়ি) বন্দে ভারত এক্সপ্রেস বাতিল করা হয়েছে। ট্রেনের সময় পুনর্নির্ধারণ: ১.​২০ মে থেকে ০২ জুন, ২০২৪ তারিখ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৫৮ (কামাখ্যা-দিল্লি) ব্রহ্মপুত্র মেল ও ৩১ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৩০ (শিলঘাট টাউন-তাম্বারাম) এক্সপ্রেস রওনা দেওয়ার নির্ধারিত সময় থেকে ৬০ মিনিট দেরি করে যাত্রা শুরু করবে।

২.​২৮ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৪৮ (গুয়াহাটি-লোকমান্য তিলক টার্মিনাস) এক্সপ্রেস, ০৩ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৫৮০২ (গুয়াহাটি-নিউ বঙাইগাঁও) প্যাসেঞ্জার ও ট্রেন নং. ১৫৯৩০ (নিউ তিনসুকিয়া-তাম্বারাম) এক্সপ্রেস রওনা দেওয়ার নির্ধারিত সময় থেকে ৯০ মিনিট দেরি করে যাত্রা শুরু করবে।৩.​২৫ মে ও ০১ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৯৫২৬ (নাহরলগুন-হাপা) স্পেশাল রওনা দেওয়ার নির্ধারিত সময় থেকে ১২০ মিনিট দেরি করে যাত্রা শুরু করবে।

আরও পড়ুন: ফোনের স্টোরেজ ফুল? হ্যাং করছে ফোন? খালি করার ৫ সেরা উপায় জেনে নিন, ঝড়ের গতিতে ছুটবে মোবাইল

৪.​০৩ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৯৬২ (ডিব্রুগড়-হাওড়া) কামরূপ এক্সপ্রেস রওনা দেওয়ার নির্ধারিত সময় থেকে ৪০০ মিনিট দেরি করে যাত্রা শুরু করবে।  ট্রেনের নিয়ন্ত্রণ:১.​২২ ও ২৯ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৭৩৮৭ (এসএসএস হুব্বল্লি-নাহরলগুন) স্পেশাল আবশ্যক অনুযায়ী যাত্রাপথে নিয়ন্ত্রণ করা হবে।২.​১৯ ও ২৬ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ০৫৯৩১ (কলকাতা-ডিব্রুগড়) স্পেশাল আবশ্যক অনুযায়ী যাত্রাপথে নিয়ন্ত্রণ করা হবে।৩.​১৯, ২৩, ২৬ ও ৩০ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ২০৫০৬ (নিউ দিল্লি-ডিব্রুগড়) রাজধানী এক্সপ্রেস আবশ্যক অনুযায়ী যাত্রাপথে নিয়ন্ত্রণ করা হবে।নিউ বঙাইগাঁও-গোয়ালপাড়া টাউন – কামাখ্যা হয়ে পথ পরিবর্তন:১.​১৮, ২০, ২১, ২২, ২৪, ২৫, ২৭, ২৮, ২৯, ৩১ মে ও ০১ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ২০৫০৪ (নিউ দিল্লি-ডিব্রুগড়) রাজধানী এক্সপ্রেস।২.​২৪ ও ৩১ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৯৩৪ (অমৃসর জং.-নিউ তিনসুকিয়া) এক্সপ্রেস।৩.​১৯ মে থেকে ০২ জুন, ২০২৪ তারিখ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৫০৬ (আনন্দ বিহার টার্মিনাল-কামাখ্যা) নর্থইস্ট এক্সপ্রেস।

৪.​১৯, ২২, ২৬ ও ২৯ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৯০৪ (চন্ডিগড়-ডিব্রুগড়)এক্সপ্রেস।৫.​০২ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৯৫৯ (হাওড়া-ডিব্রুগড়)কামরূপ এক্সপ্রেস।৬.​২৩ ও ৩০ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৯২৫ (দেওঘর-ডিব্রুগড়) এক্সপ্রেস।৭.​০১ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৫৫১ (এসএমভিটি বেঙ্গালুরু-কামাখ্যা) এক্সপ্রেস, ট্রেন নং. ১৫৬৫৭ (দিল্লি-কামাখ্যা) ব্রহ্মপুত্র মেল ও ট্রেন নং. ১২৫১৩ (সেকেন্দ্রাবাদ-শিলচর) এক্সপ্রেস।৮.​২০ ও ২৭ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬২৫ (দেওঘর-আগরতলা) এক্সপ্রেস।কামাখ্যা-গোয়ালপাড়া টাউন-নিউ বঙাইগাঁও হয়ে পথ পরিবর্তন:১.​০২ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৪২৩ (ডিব্রুগড়-নিউ দিল্লি) রাজধানী এক্সপ্রেস, ট্রেন নং. ২০৫০৩ (ডিব্রুগড়-নিউ দিল্লি) রাজধানী এক্সপ্রেস, ট্রেন নং. ০১০৬৬ (আগরতলা-ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস) স্পেশাল ও ট্রেন নং. ০১৬৬৬ (আগরতলা-রানি কমলাপতি) স্পেশাল।২.​০৩ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৩৬ (গুয়াহাটি-ওখা)এক্সপ্রেস, ট্রেন নং. ১২৫১০ (গুয়াহাটি-এসএমভিটি বেঙ্গালুরু) এক্সপ্রেস ও ট্রেন নং. ১৫৬৫৮ (কামাখ্যা-দিল্লি) ব্রহ্মপুত্র মেল।

৩.​২০ মে থেকে ০৩ জুন, ২০২৪ তারিখ পর্যন্ত রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৫০৫ (কামাখ্যা-আনন্দ বিহার টার্মিনাল) এক্সপ্রেস।৪.​২০, ২৭ মে ও ০৩ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৫১ (গুয়াহাটি-জম্মু তাওয়াই) এক্সপ্রেস।৫.​২৫ মে ও ০১ জুন, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৩৪ (গুয়াহাটি-বিকানের) এক্সপ্রেস।৬.​৩০ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১৫৬৩২ (গুয়াহাটি-বাড়মের) এক্সপ্রেস।৭.​২২ ও ২৯ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৫৫২ (কামাখ্যা-এসএমভিটি বেঙ্গালুরু) এক্সপ্রেস ও ট্রেন নং. ১৫৬৫৩ (গুয়াহাটি-জম্মু-তাওয়াই) এক্সপ্রেস।