ভারতের এবার বিদেশি কোচ! ২ জন আছেন লাইনে, নাম দুটো শুনেই অবাক হবেন

কলকাতা: রাহুল দ্রাবিড়কে আর কোনওভাবেই থেকে যাওয়ার জন্য রাজি করাতে পারছে না বিসিসিআই! জানা গিয়েছিল, রাহুল দ্রাবিড়কে অন্তত টেস্ট দলের কোচ হিসেবে থাকার জন্য অনুরোধ করেছিল বোর্ড। তবে তিনি একেবারেই আর রাজি নন।

দ্রাবিড়ের ভারতীয় দলের কোচ হিসেবে মেয়াদ শেষ হচ্ছে। বিসিসিআই নতুন কোচের সন্ধানে নেমেছে। এরই মধ্যে বেশ কয়েকটি নাম ভাসছে। ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেহওয়াগের মতো নামও শোনা যাচ্ছে। তবে সূত্রের খবর, বিসিসিআই-এর টার্গেট বিদেশি কোচ।

এবার দেখা যাক, বিদেশি কোচদের মধ্যে কাদের দিকে নজর রয়েছে বোর্ডের!

আরও পড়ুন- ধোনিকে থামানোর মন্ত্র দেন বিরাট, তাতেই নায়ক হলেন এক ওভারে ৫ ছক্কা খাওয়া যশ দয়াল

স্টিফেন ফ্লেমিং- তিনি এই মুহূর্তে সিএসকের কোচ। আপাতত তিনি নাকি ভারতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব নিতে রাজি নন। চেন্নাই সুপার কিংসের সাফল্যে স্টিফেন ফ্লেমিং-এর বড় ভূমিকা রয়েছে। তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচিং করাতে চান।

মাহেলা জয়বর্ধনে- হঠাৎ করেই মাহেলা জয়াবর্ধনের নাম উঠে আসছে। আগেও মাহেলা জয়াবর্ধনের নাম আলোচনায় ছিল। সেটা দ্রাবিড় ভারতীয় দলের দায়িত্ব নেওয়ার আগে। সেবার জয়বর্ধনে আগ্রহ দেখাননি।

আরও পড়ুন- ধোনির ১১০ মিটারের ছক্কাতেই বিদায় চেন্নাইয়ের! প্লে-অফে উঠে ফাঁস করলেন কার্তিক

জাস্টিন ল্যাঙ্গার- তিনি এখন আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের পরামর্শদাতা এবং কোচ। অস্ট্রেলিয়ার কোচ ছিলেন। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জিতেছিল তাঁর কোচিংয়ে।