Shah Rukh Khan: আচমকাই কেন অসুস্থ হলেন শাহরুখ! কী হল? স্বামীকে দেখতে হাসপাতালে ছুটে এলেন গৌরী

আমেদাবাদ: বুধবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। তখনই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় আমেদাবাদের কে ডি হাসপাতালে। সূত্রের খবর, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন ৫৮ বছর বয়সী অভিনেতা। প্রাথমিক চিকিৎসা পর তিনি এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর।

শাহরুখ-পত্নী গৌরী খান তাঁকে দেখতে বুধবার সন্ধ্যাবেলায় আমেদাবাদ পৌঁছন। বিলাসবহুল গাড়ি থেকে নেমেই দ্রুত পায়ে হাসপাতালে ঢুকে যেতে দেখা যায় তাঁকে। সংবাদ পিটিআইকে এক পুলিশ আধিকারিক জানান, হিট স্ট্রোকের কারণে শাহরুখকে হাসপাতালে ভর্তি করানো হয়। শাহরুখের সহকর্মী এবং বন্ধু জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতাও হাসপাতালে দেখতে এসেছিলেন তাঁকে।

আরও পড়ুন: আচমকাই গুরুতর অসুস্থ শাহরুখ খান! তড়িঘড়ি নিয়ে যেতে হল হাসপাতালে

আরও পড়ুন: Indian Idol-এ ব্যর্থ! বলিউডের বাঙালি গায়িকা কিন্তু নায়িকাও, ছবির ছোট্ট মেয়েটি কে

মঙ্গলবার রাতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএল ম্যাচে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর -এর জয় নিয়ে উচ্ছ্বসিত ছিলেন অভিনেতা।

শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’-তে। জানা গিয়েছে, শীঘ্রই তিনি কিং-এর শ্যুটিং শুরু করবেন। ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। শাহরুখের সঙ্গে এভিনয় করতে পারেন কন্যা সুহানাও। তবে এই বিষয়ে নির্মাতাদের তরফ থেকে এখনও শিলমোহর বসেনি। আপাতত শাহরুখের দ্রুত আরোগ্য কামনায় ব্যস্ত সকলে।