আইপিএলের ফাইনালে থাকছেন শাহরুখ?

IPL: Shah Rukh Khan: অসুস্থ শাহরুখ! আইপিএল ফাইনালে কি কেকেআর-এর হয়ে গলা ফাটাতে দেখা যাবে বাদশাকে? উত্তর দিলেন জুহি চাওলা…

আহমেদাবাদ: গত ২১ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) ম্যাচ। উপস্থিত হয়েছিলেন কেকেআর-এর মালিক বলিউড বাদশা শাহরুখ খান। সঙ্গে ছিলেন কন্যা সুহানা, পুত্র আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানিও। তবে আহমেদাবাদের প্রবল গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হন বলিউড সুপারস্টার। ফলে তড়িঘড়ি তাঁকে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করতে হয়। তবে তিনি এখন বেশ ভালই আছেন। News18-কে এক্সক্লুসিভ ভাবে এমনটাই জানালেন শাহরুখের ঘনিষ্ঠ বান্ধবী তথা অভিনেত্রী জুহি চাওলা।

কেকেআর দলের মালিক শুধু শাহরুখই নন, তাঁর পাশাপাশি জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতাও ওই দলের মালিক। শাহরুখকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন জুহি এবং জয়। নীল রঙা সেডানে চেপে তাঁদের কেডি হাসপাতাল ছেড়ে বেরিয়ে যেতে দেখা যায়। তবে হাসপাতালের বাইরে থাকা সংবাদিক এবং ফটোগ্রাফারদের সঙ্গে কোনওরকম কথাবার্তা বলেননি তাঁরা।

আরও পড়ুনঃ KKR News: কেকেআরে ‘ফিরলেন’ তারকা বিদেশি! মানেননি কোনও প্রতিকুলতা, লক্ষ্য আইপিএল জয়

News18-কে বিশেষ ভাবে শাহরুখের শারীরিক অবস্থার কথা জানালেন জুহি। অভিনেত্রীর কথায়, “গতকাল রাতে শাহরুখের শরীরটা ভাল ছিল না। তবে তাঁকে দেখা হচ্ছে। সন্ধ্যার দিকে তিনি অনেকটাই ভাল আছেন। ঈশ্বরের কৃপায় তিনি শীঘ্রই উঠে দাঁড়াবেন এই সপ্তাহান্তের মধ্যেই। আমরা যেহেতু ফাইনালে পৌঁছে গিয়েছি, ওই দিন তিনি আমাদের দলকে উৎসাহ দেবেন।”

অভিনেতা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবর আসার কিছুক্ষণের মধ্যেই কেডি হাসপাতালে দেখা যায় শাহরুখ-পত্নী গৌরী খানকে। ইতিমধ্যেই নিজের ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর এবং নভ্যা নন্দাকে নিয়ে মুম্বই ফিরে গিয়েছেন শাহরুখ-কন্যা সুহানা। প্রাইভেট বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি।

কেকেআর-এর জয় প্রসঙ্গেও বেশ আশার সুর শোনা গেল জুহিরা কথায়। তিনি বলেন যে, “সকলেই প্রার্থনা করছেন এবং আশা রাখছেন যে, প্রায় ১০ বছর পরে কেকেআর কলকাতায় ট্রফি আনবে। এর ফলে সমস্ত কেকেআর ভক্তরাই গর্বিত হবেন।”