Bollywood News: নিজেদের গ্রামে গেলেন 12th Fail-এর শ্রদ্ধা জোশী এবং IPS মনোজ কুমার! তার পর কী হল

টুয়েলভথ ফেল সিনেমা রিলিজের পর থেকে অসংখ্য প্রশংসা কুড়িয়েছেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীরা। এর পিছনে যে আসল দুই চরিত্র রয়েছে তাঁরাও সকলের অভিনন্দন এবং ভালবাসা পেয়েছেন। সম্প্রতি টুয়েলভথ ফেল ছবির আসল চরিত্র আইপিএস মনোজ কুমার শর্মা এবং আইআরএস শ্রদ্ধা জোশী উত্তরাখণ্ডের আলমোড়া জেলায় এসেছেন। আসলে শ্রদ্ধার নিজের বাড়ি রয়েছে আলমোড়ায় জেলার আলিতে। এখানেই শ্রদ্ধা নিজের সন্তান এবং স্বামীর সঙ্গে সময় কাটাতে এসেছেন। তিনি আজকাল পাহাড়ের সুন্দর উপত্যকায় তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত।

আইআরএস শ্রদ্ধা জোশী এবং আইপিএস মনোজ কুমার শর্মা আজকাল উত্তরাখণ্ডের আলমোড়া জেলায় রয়েছেন। শ্রদ্ধা জোশীর বাড়ি আলমোড়ায় আলির কাছে। শ্রদ্ধা ও মনোজ কুমার শর্মার পাশাপাশি তাঁদের সন্তানরাও এসেছে আলমোড়ায় বাবা-মায়ের সঙ্গে পারিবারিক সময় কাটাতে।

রিয়েল লাইফ কেদার মনোজ কুমার শর্মা এবং বহুল আলোচিত সিনেমা টুয়েলভথ ফেল-এর শ্রদ্ধা জোশী এখন পাহাড় ভ্রমণে রয়েছেন। আলমোড়ার পাশাপাশি তিনি ‘মিনি সুইজারল্যান্ড’ নামে পরিচিত কৌশানিতেও কিছুদিন সময় কাটিয়েছেন। সেখানে তিনি তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন: ইতিমধ্যেই সুপারহিট ‘পঞ্চায়েত ৩’! নয়া সিজনে কত আয় তারকাদের? অঙ্কটা অবাক করার মতো

আরও পড়ুন: রাজেশ খান্নার বাংলো ‘ভূতুড়ে’, ‘অভিশপ্ত’! সেখানে থাকলে কী পরিণতি হয়, শিউরে উঠবেন

আইপিএস মনোজ কুমার শর্মা এবং শ্রদ্ধা জোশী পাহাড়ের সুন্দর উপত্যকায় সময় কাটাচ্ছেন। তিনি এবং তাঁর পরিবার শ্রদ্ধা জোশীর গ্রামে পৌঁছন। যেখানে তাঁরা বেশ কয়েকদিন থাকেন। সেখানে শ্রদ্ধার পরিবারের সঙ্গে সময় কাটান মনোজ এবং তার সন্তানরা।

আইপিএস মনোজ কুমার শর্মা এবং শ্রদ্ধা জোশী আলমোড়ার বাজারে যেতেই অনেক পথচারী তাঁদের ঘিরে ধরে। এরপর সকলের অনুরোধে তাঁদের সঙ্গে ছবিও তুলতে হয় শ্রদ্ধা এবং মনোজকে। স্থানীয় লোকজন জানান, মনোজ কুমার শর্মা ও শ্রদ্ধা জোশীর টুয়েলভ ফেইলের গল্প যেভাবে দেখানো হয়েছে তা একেবারেই কাল্পনিক নয়। বিশেষ করে টুয়েলভথ ফেল ছবির রিলিজের পর তাঁদের প্রেমের গল্প এই প্রজন্মের সকলকেই উদ্বুদ্ধ করেছে। তাঁদের জীবনের লড়াই ও ভালবাসা অনেক মানুষকে আবার বাঁচার লড়াই শিখিয়েছে।