ক্রিকেটার, অধিনায়ক, প্রশাসক, সঞ্চালক- যে কোনও ভূমিকায় সৌরভ গঙ্গোপাধ্যায় সমান সাবলীল। তাঁর শো দাদাগিরি-তে রোজও যেন নতুন গল্পের জন্ম হয়। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্যাপ্টেন তিনি।

Sourav Ganguly: ভোট দিলেন না সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবার! কারণটা কী? জেনে নিন বিস্তারিত

কলকাতা: নির্বাচনে সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রেটিদের ভোটের দিকে নজর থাকের সকলেরই। তা সে বিনোদন-ক্রীড়া থেকে অন্য কোনও ক্ষেত্র, যে পরিধিরই হোক না কেন। দেশ তথা রাজ্যের সপ্তম দফা ভোটেও নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন নানা ক্ষেত্রের খ্যাতনামারা। কিন্তু ভোটের লাইনে এবার দেখা গেল না প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

বাংলা ভোট মানেই বেহালায় সপরিবারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভোট দেওয়ার ছবি এ বঙ্গ অনেকবার দেখেছে। তবে এবার শুধু সৌরভ গঙ্গোপাধ্যায় নন, ভোট দিলেন না সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। নিজের বায়োপিকের কাজে মুম্বইয়ে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার সন্ধ্যায় শহরে ফেরেন তিনি। সেই কারণে ভোট দিতে পারেননি সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুনঃ T20 World Cup 2024: রোহিত শর্মার সামনে বড় সুযোগ, টি-২০ বিশ্বকাপে ভাঙতে পারেন এই ৫ রেকর্ড

সৌরভ দেশের মধ্যে থাকলেও ডোনা গঙ্গোপাধ্যায় দেশের বাইরে রয়েছেন। বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি। সানা গঙ্গোপাধ্যায়ও চাকুরির কারণে বর্তমানে লন্ডনে। বিদেশে থাকার কারণেই ভোট দিতে পারেননি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও কন্যা। সৌরভের পরিবার ভোট না দিলেও নির্বাচনী অধিকার প্রয়োগ করেছেন সৌরভের দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবার। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা অসুস্থতার করণে ভোট দেননি।