Raveena Tandon: সাংঘাতিক! তিন মহিলাকে ধাক্কা মারল রবিনা টন্ডনের গাড়ি… মুম্বইয়ের রাজপথে নিগ্রহের মুখে অভিনেত্রী

গত শনিবার রাতে বাণিজ্যনগরীতে বেজায় ধুন্ধুমার। মারমুখী জনতার কবলে রবিনা টন্ডন। এই খবরে শিলমোহর দিয়েছেন বলিউড অভিনেত্রী নিজেই। আর রবিনা টন্ডনের মতো একজন অভিনেত্রীকে ঘিরে রাতে এহেন ঘটনায় স্বাভাবিক ভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ে।

অভিযোগ, রবিনার গাড়ি তিন জন মহিলাকে ধাক্কা মেরেছে। এই তিন জনের মধ্যে একজন আবার প্রবীণা নাগরিক। এরপর চালককে বাঁচাতে গিয়েই মারের মুখে পড়েন অভিনেত্রী। যদিও ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা। তবে এখনও কোনও অফিসিয়াল বিবৃতি জারি করেননি রবিনা। তদন্তকারীদের কাছে নিজের বক্তব্য জানিয়েছেন অভিনেত্রী।

মিড-ডে-র কাছে এক উচ্চপদস্থ পুলিশকর্তা জানিয়েছেন যে, “অভিযোগকারীরা ভিডিও-য় মিথ্যা অভিযোগ করেছেন। আমরা সোসাইটির পুরো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছি। তাতে দেখা গিয়েছে যে, অভিনেত্রীর গাড়ির চালক রাস্তা থেকে গাড়িটিকে পিছিয়ে নিয়ে সোসাইটিতে ঢোকাচ্ছিলেন। আর সেই সময় ওই লেনেই ছিলেন একই পরিবারের তিন মহিলা। তাঁরা গাড়িটিকে দাঁড় করান এবং গাড়ির চালককে বলেন যে, গাড়ি পিছোনোর আগে অন্তত পিছনে কেউ আছেন কি না, সেটা দেখে নেওয়া উচিত ছিল। আর সেখান থেকেই শুরু হয় তর্কাতর্কি।”

ওই পুলিশকর্তা আরও বলেন, “এই তর্কাতর্কি থেকে শুরু হয় উত্তপ্ত বাক্য বিনিময়। ঘটনাস্থলে উপস্থিত হন খোদ রবিনা। মারমুখী জনতার হাত থেকে গাড়ির চালককে বাঁচানোর চেষ্টা করেন তিনি। এদিকে তখন চালককে ছেড়ে অভিনেত্রীকেই নিগ্রহ করতে শুরু করে উত্তেজিত জনতা। রবিনা এবং অভিযোগকারী পরিবারটি এরপর খার থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে অবশ্য দুই তরফ থেকেই চিঠি জমা পড়ে, যেখানে জানানো হয় যে, কোনও রকম অভিযোগ করতে চান না তাঁরা। তবে এই ঘটনায় কারও কোনও আঘাত লাগেনি। আমরা সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখেছি যে, অভিনেত্রীর গাড়ি কাউকে ধাক্কা মারেনি।”

রবিনা অবশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়ে একটি বিবৃতি জারি করেছেন। এদিকে রবিবার News18-এর কাছে এক সূত্রের তরফে এই বিষয়ে কিছু ঘটনার কথা জানানো হয়েছে। এই সূত্রে আমাদের জানিয়েছে যে, “যেভাবে এই বিষয়টা দেখানো হয়েছে, সেটা একেবারেই ভুল। ওই এলাকার সিসিটিভি ফুটেজ থেকে প্রমাণ হয়ে গিয়েছে যে, সন্ধ্যাবেলায় একদল মহিলা রবিনা টন্ডনের বাড়ির বাইরে জড়ো হন। আর তাঁরাই অভিনেত্রীর গাড়ির চালকের সঙ্গে চিৎকার করে ঝগড়া শুরু করেন। এই অবস্থায় শুধুমাত্র নিজের চালককে বাঁচাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলেন রবিনা।”