T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপ দেখবেন না ভারতীয় ক্রিকেটার! কারণটা কী? জানলে অবাক হবেন

বেজে গিয়েছে আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর দামামা। ভারতীয় ক্রিকেট দল দল বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে জয় দুরন্ত জয় পেয়েছে। ৫ তারিখ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মূল পর্বের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। কিন্তু তার আগে গোসা হয়েছে এক ভারতীয় ক্রিকেটারের। তিনি নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এবার টি-২০ বিশ্বকাপ দেখবেন না।

টি২০ বিশ্বকাপ ২০২৪ ক্রীড়া সূচিT20 World Cup Full Schedule

টি২০ বিশ্বকাপ ২০২৪ পয়েন্ট টেবল T20 World Cup 2024 Points Table

সেই ক্রিকেটারের নাম হল রিয়ান পরাগ। সদ্য সমাপ্ত ২০২৪ আইপিএলে পুরো মরশুম দারুণ ফর্মে ছিলেন এই ডান হাতি তরুণ ব্যাটার। রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ উইনিং ইনিংস। ৫২.০৯ গড়ে ও ১৪৯.২১ স্ট্রাইক রেটে ১৬ ম্যাচে ৫৭৩ রান করেছিলেন রিয়ান পরাগ। এমন পারফরম্যান্সের পর ভেবেছিলেন টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাবেন। কিন্তু তা হয়নি। সেই কারণেই হতাশ তিনি। টি-২০ বিশ্ব কাপ না দেখার সিদ্ধান্ত নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি চ্যানেলে সাক্ষাৎকারে রিয়ান পরাগের কাছে জানতে চাওয়া হয়েছিল কোন চার দল এবার টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠতে পারে? সেই জবাবে রিয়ান পরাগ বলেন,”আমি এবার টি-২০ বিশ্বকাপ দেখবই না। শুধু শেষে জানব কোন দেশ টি-২০ বিশ্বকাপ জিতল। আমি যখন বিশ্বকাপে খেলব তখনি প্রেডিক্ট করব কোন চার দল সেমিতে উঠবে বা ফাইনাল জিতবে।”

আরও পড়ুনঃ T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের ওপেনিং জুটিতে বড় চমক! রোহিতের পার্টনার নিয়ে জল্পনা তুঙ্গে

প্রসঙ্গত, আইপিএলে দীর্ঘ বছর ধরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন রিয়ান পরাগ। ভারতীয় দলে খেলার স্বপ্ন দীর্ঘ দিনের। এবার টি-২০ বিশ্বকাপের আগে ভাল ফর্মে থাকার পরও সুযোগ না পেয়ে হতাশ তিনি। তবে হাল ছাড়তে নারাজ তরুণ ক্রিকেটার। ঘরোয়া ক্রিকেটে এবার ভাল পারফর্ম করাই লক্ষ্য রিয়ান পরাগের।