Sanjeeda Sheikh-Aamir Ali: ‘আমার সঙ্গে কী কী ঘটেছে…’, প্রাক্তন স্বামীকেই বিঁধলেন সঞ্জিদা? কী বললেন আমির?

এক সময় হিন্দি টেলিদুনিয়ার জনপ্রিয় জুটি ছিলেন আমির আলি এবং সঞ্জিদা শেখ। কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে থাকার পরে তা পরিণতি পায় ছাদনাতলায়। কোল আলো করে জন্মায় এক সন্তানও। কিন্তু বিয়ের প্রায় বছর আটেক পড়ে ভেঙে যায় তাঁদের দাম্পত্য। ভক্তরাও বিষয়টায় হতবাক হয়ে গিয়েছিলেন। তবে সম্প্রতি ফের চর্চার শিরোনামে উঠে এসেছে এক সময়ের জনপ্রিয় এই জুটি।

সম্প্রতি আমির আলির সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সঞ্জিদা। তবে তাঁর একটা বিবৃতি নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। আসলে ‘হিরামান্ডি’ অভিনেত্রী সেই সব মানুষদের নিয়ে কথা বলেছেন, যাঁরা নিজের সঙ্গীকে উৎসাহ দেন না, বরং সঙ্গীকে টেনে নিচে নামানোর চেষ্টা করেন। যদিও সরাসরি কারও নাম নেননি সঞ্জিদা। তবে দুইয়ে দুইয়ে চার করে নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি এভাবে প্রাক্তন স্বামী আমিরকেই বিঁধলেন অভিনেত্রী?

কিন্তু অভিনেত্রীর এহেন মন্তব্য নিয়ে কী প্রতিক্রিয়া আমিরের? যদিও ব্যক্তিগত সম্পর্ক, সঞ্জিদার সঙ্গে সম্পর্ক – এসব প্রসঙ্গে কথা বলেন না অভিনেতা। তবে সঞ্জিদার বিবৃতি নিয়ে এবার প্রতিক্রিয়া প্রকাশ করলেন আমির আলি। News18 Showsha-র তরফে যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে। বিশেষ সাক্ষাৎকারে আমির আমাদের বললেন যে, “ও বা আমি একে অপরের সম্পর্কে যা বলি তা সবটাই আমাদের বিষয়ে নয়। আমরা প্রায় পাঁচ বছর একসঙ্গে নেই। আমার মনে হয়, ওই সময়ে ওকে এমনই কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে।”

আরও পড়ুন: ‘বিয়ের পর থেকেই আমিরের মধ্যে…’! প্রাক্তন স্বামীকে নিয়ে এ কী বললেন ‘হিরামান্ডি’র সঞ্জিদা

আরও পড়ুন: ছাইচাপা আগুন উস্কে উঠল আবার? অমিতাভকে কাজ করতে দেবেন রেখার সঙ্গে? যা বললেন জয়া…

সম্প্রতি ‘লুটেরে’ ওয়েবসিরিজে দেখা গিয়েছে আমির আলিকে। তিনি জানান, বিচ্ছেদের সময় নানা সমস্যার মধ্যে দিয়ে তাঁকে যেতে হয়েছিল। কিন্তু সেই বিষয়ে জনসমক্ষে কথা বলায় তিনি বিশ্বাস রাখেন না। আমিরের কথায়, “এখন আমাদের গল্পটা পুরনো হয়ে হিয়েছে। আর গল্পটা এখন শেষও। আমাকে বিচ্ছেদের সময় কীসের মধ্যে দিয়ে যেতে হয়েছে, আর সেই সময় আমার সঙ্গে কী কী ঘটেছে, সেটা শুধু আমিই জানি। তবে জনসমক্ষে এসে নোংরা ঘাঁটা আমার ক্লাসের মধ্যে পড়ে না। আমি কাউকে টেনে নামাইনি আর পরেও সেটা করব না। বিশেষ করে তাঁর ক্ষেত্রে, যাঁর সঙ্গে একটা সময় আমার সম্পর্ক ছিল।”