Lok Sabha Election 2024: ‘স্বপ্ন নয় বাস্তব…’, মোদি, চন্দ্রবাবু, নীতীশ কুমারদের ছবি শেয়ার করে লিখলেন কঙ্গনা

২০২৪ লোকসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি বিজেপি। তবে এনডিএ ম্যাজিক ফিগার পেরিয়ে গিয়েছে। এরপর বুধবার প্রধানমন্ত্রীর বাসভবনে বৈঠকে বসেছিল জোট। সেখানেই সর্বসম্মতিক্রমে নরেন্দ্র মোদিকে জোটের নেতা বেছে নিয়েছেন শরিকরা।

বৈঠকের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন  কঙ্গনা রানাউত। তিনি লিখেছেন, “স্বপ্ন নয়, এটাই বাস্তব, তাই তো সবাই মোদিকেই বেছে নেয়”। বলে রাখা ভাল, লোকসভা নির্বাচনে এককভাবে ২৪২টি আসনে জিতেছে বিজেপি। সরকার গঠনের জন্য ২৭২ আসন দরকার। তবে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট মিলিতভাবে ২৯২টি আসনে জয়লাভ করেছে।

এবারের নির্বাচনেই সোজা বলিউড থেকে রাজনীতির ময়দানে আত্মপ্রকাশ করেন কঙ্গনা। হিমাচলপ্রদেশের মান্ডি থেকে তাঁকে টিকিট দেয় বিজেপি। প্রথমবার রাজনীতির ময়দানে নামলেও হতাশ করেননি অভিনেত্রী। মান্ডি থেকে জিতেছেন তিনি। নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে ৭৪ হাজার ভোটে হারিয়েছেন কঙ্গনা।

জয়ের পর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে একটি নাতিদীর্ঘ পোস্ট করেন কঙ্গনা। সেখানে নিজের জয়কে “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশ্বাসের জয়” বলে অভিহিত করেন তিনি। মোদির একাধিক ছবির কোলাজ শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “এই সমর্থন, এত ভালবাসা এবং বিশ্বাস রাখার জন্য সমস্ত মান্ডিবাসীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। এই জয় আপনাদের সকলের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপির বিশ্বাসের জয়। এই জয় সনাতনের জয়। ভারতের সম্মানের জয়। মান্ডি”।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কঙ্গনা অভিনীত ‘এমার্জেন্সি’। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। জরুরি অবস্থার উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা নিজেই। সম্প্রতি অভিনেত্রীর একটি সাক্ষাৎকার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি ইঙ্গিত দিয়েছিলেন, মান্ডি থেকে জিতলে তিনি পাকাপাকিভাবে বিদায় জানাবেন বলিউডকে। হাতে থাকা কাজগুলো শেষ করে পুরোদস্তুর রাজনীতিই করবেন তিনি।

আরও পড়ুন: অখিলেশের বাড়িতে অভিষেক, নাড্ডার বাড়িতে শাহ…! নয়া সমীকরণের ইঙ্গিত? NDA-INDIA তৎপরতা তুঙ্গে

কঙ্গনা মান্ডি থেকে জিতেছেন। এখন তিনি সাংসদ। এবার কঙ্গনা অভিনয় জগৎ ছেড়ে পাকাপাকিভাবে রাজনীতির ময়দানে নামেন কি না সেটাই দেখার।