ক্যাচ ধরতে গিয়ে জোর ধাক্কা দুই ক্রিকেটারের - Photo Courtesy- Instagram Video

ICC T20 World Cup 2024: বাপরে বাপ! এভাবে ধাক্কা, পাকিস্তানের দুই প্লেয়ার মাঠের মধ্যে ধাক্কা খেয়ে ছিটকে পড়লেন দু’দিকে, রইল ভাইরাল রিল

ফ্লোরিডা: আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে দুই দলই৷ তারা হল পাকিস্তান ও আয়ারল্যান্ড৷ তবুও সম্মানরক্ষার ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে লড়াই করে জেতে ভারতের চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তান৷ কিন্তু রবিবার পাকিস্তান-আয়ারল্যান্ড ম্যাচ চলাকালীন মাঠে দুর্ঘটনা ঘটে। ক্যাচ নিতে গিয়ে দুই পাকিস্তানি খেলোয়াড় একে অপরের সঙ্গে সজোরে ধাক্কা খান।

শাহিন আফ্রিদি কোনওমতে ক্যাচটি অবশ্য ধরে নেন, যদিও পরে দুই ক্রিকেটারকেই যন্ত্রণায় কাতরাতে দেখা যায়৷ তবে এটা ভাল যে প্রাথমিক আঘাতের তীব্রতাটা জোরে লাগলেও খুব বেশি তা গুরুতর হয়নি। বর্তমানে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  রিল।

—- Polls module would be displayed here —-

আরও পড়ুন – Astro Tips For Kids: এই তারিখে জন্মানো জাতক-জাতিকারা হন একগুঁয়ে-জেদি, ভবিষ্যত অবশ্য তারকার মতো উজ্জ্বল, জ্যোতিষরা কী বলছেন

আয়ারল্যান্ডের ব্যাটসম্যান মার্ক অ্যাডায়ার ইমাদ ওয়াসিমের স্পিনের জবাবে কাউ কর্নারের দিকে এয়ারে শট মারেন। লং অন থেকে বলের দিকে ছুটে যান শাহিন আফ্রিদি। একই সঙ্গে মিডউইকেট থেকে ক্যাচ নিতে দৌড়চ্ছিলেন উসমান খান।

দেখে নিন সেই ভাইরাল রিল

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

 

 

দু’জনেই বলের একেবারে নিচে পৌঁছে । সমন্বয়ের অভাবে দুই পাকিস্তানি ক্রিকেটারই বল লক্ষ্য করে ছুটে যাচ্ছেন। শাহিন ক্যাচ নিলেও এর পর দুই ক্রিকেটার ব্যাপক জোরে ধাক্কা খান৷

ম্যাচে ২০ ওভার ব্যাট করার পর আইরিশ দল নয় উইকেট হারিয়ে মাত্র ১০৬ রানই করতে পারেন। লক্ষ্য তাড়া করতে নেমে ৭ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় পাকিস্তান দল।

১০৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে আয়ারল্যান্ড দলের কাছে হারে পাকিস্তান। আয়ারল্যান্ডের বিপক্ষে অন্তত পাকিস্তানি দল সহজেই জিতবে বলে মনে হলেও বাবর আজমের দলের ৬ ব্যাটসম্যান মাত্র ৬২ রান করেছিলেন৷  বাবর আজম অবশ্য একপ্রান্তে দৃঢ়ভাবে দাঁড়িয়ে থেকে দলকে সম্মান রক্ষার ম্যাচে শেষ পর্যন্ত নিয়ে যান। শেষ পর্যন্ত বিস্ফোরক ইনিংস খেলে পাকিস্তানের জয় নিশ্চিত করেন ফাস্ট বোলার শাহিন আফ্রিদি।