Sarah Meets Sahir: নতুন করে প্রেমে পড়তে চলেছেন অনন্যা; তাঁর থেকে বয়সে ছোট প্রেমিকটি কে? এই অসম প্রেম নিয়ে যা বললেন অভিনেত্রী…

কলকাতা: ভালবাসার ক্ষেত্রে কোনও কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারে না। নতুন করে প্রেমে পড়ে এবার সেই বার্তাই দিতে চলেছেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। কিন্তু বাস্তবে নয়, বরং পর্দায়! এক অসম প্রেমের গল্প বলবে ‘সারহা মিটস সাহির’। বর্তমান সময়ে দাঁড়িয়ে এক অন্য ধারার গল্প ফুটে উঠবে মানসি সিনহা ও শুভঙ্কর মিত্র নিবেদিত এবং ধাগা প্রোডাকশন দ্বারা প্রযোজিত এই ছবিতে ৷

ছবিটি পরিচালনা করছেন বাপ্পা। এর আগেও ছকভাঙা কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। তাই এবারও সম্পূর্ণ এক ভিন্ন স্বাদের ছবি তিনি উপহার দিতে চলেছেন ভক্তদের। এই ছবিতে সাহিত্যের শিক্ষিকা সারাহ-র চরিত্রে দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়কে।

অনন্যা চট্টোপাধ্যায়
অনন্যা চট্টোপাধ্যায়

আরও পড়ুন– ওটিটি-তে প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে রয়েছেন সৌরভও; পরের মাসেই আসছে ‘মিল্কশেক মার্ডারস’, মুক্তি পেয়েছে রুদ্ধশ্বাস টিজার

তাঁর পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন মানসী সিনহা, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, রিমি দেব এবং রানা বসু ঠাকুর।

পরিচালক বাপ্পা
পরিচালক বাপ্পা

এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন সৌম্য ঋত আর সম্পাদনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন নাগ।

মানসী সিনহা
মানসী সিনহা

 

একদম অনবদ্য নতুন চরিত্রে অনন্যাকে দেখা যাবে। কিন্তু তাহলে সাহির কে? এর জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। এমনটাই জানাচ্ছেন পরিচালক। তাঁর কথায়, “এক উত্তাল সময়ের মধ্যে দাঁড়িয়ে সত্যি এই রকম একটি প্রেমের ছবি দর্শককে বারবার কল্পনা থেকে বাস্তবে ফিরিয়ে আনবে। যা কঠিন সত্যকে সমাজের সামনে আয়নার মতো তুলে ধরবে।

সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়
সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়

অসম সময়ে দাঁড়িয়ে অসম প্রেম আবার উজ্জীবিত করবে সকলকে। এক অন্য ধারার গল্প নিয়ে কাজ করতে চাইছিলাম অনেকদিন ধরেই, তা সত্যি সম্ভব হল শুভঙ্করদা ও মানসীদির জন্য। নতুন কাজ আর নতুন চ্যালেঞ্জ। এই বর্তমান সময়ে দাঁড়িয়ে এক অন্য ধারার গল্প বলবে ‘সারহা মিটস সাহির’। যা দর্শকের মন জয় করে নেবে, এটাই আমার বিশ্বাস।”

রানা বসু ঠাকুর
রানা বসু ঠাকুর

সারাহ-রূপী অনন্যা চট্টোপাধ্যায়ের কথায়, “সারাহ একজন সাহিত্যের অধ্যাপিকা। ঘটনাচক্রে সারাহ প্রেমে পড়েন সাহিরের। এক অসম প্রেমের কাহিনি, তার সঙ্গে মিশবে সাহিত্যের প্রেক্ষাপটও। চিত্রনাট্য শুনে আমার বেশ মনোগ্রাহী বলে মনে হয়েছে। নতুন পরিচালকের সঙ্গে কাজ করতে খুবই ভাল লাগে। তাঁদের কাজের ধারা বেশ প্রাণবন্ত হয় এবং নতুন প্রত্যাশা জাগায়। আমার অঢেল শুভেচ্ছা রয়েছে বাপ্পা আর গোটা টিমের জন্য।”

রিমি দেব
রিমি দেব

অভিনেত্রী মানসী সিনহা বলেন, “বাপ্পা আমায় ভালবেসে বলেছে, তাই আমি ‘সারাহ মিটস সাহির’-এ অভিনয় করব। চিত্রনাট্যও পছন্দ হয়েছে প্রথম খসড়াটা শুনে। একটা দুর্দান্ত চরিত্র করব। আর অনন্যাও আমার খুবই পছন্দের অভিনেত্রী। ছবিটা খুব ভাল হবে। সেই কামনা করি। অনেক শুভেচ্ছা গোটা টিমকে।”