Katrina Kaif: ‘ব্যাড নিউজ’-এর ট্রেলারে চমক! ভিকির ছবি দেখে ক্যাটরিনা বললেন ‘অধীর অপেক্ষায়’

মুম্বই: শুক্রবার মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা ভিকি কৌশলের আসন্ন ছবি ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে তৃপ্তি দিমরি ও অ্যামি ভির্ককেও। ট্রেলারে ক্যাটরিনা কাইফের এক ঝলকও দেখা গেছে। ব্যাপারটা আপনি যেমন ভাবছেন তেমনটা নয়। ট্রেলারে শুধুমাত্র ক্যাটরিনা কাইফের পোস্টার দেখা যাবে, যার জন্য ভিকি কৌশলকে অ্যামি ভির্কের সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে। এখন ক্যাটরিনা কাইফ স্বামী ভিকি কৌশলের ছবি ‘ব্যাড নিউজ’-এর ট্রেলারে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ছবিটিতে একটি দৃশ্য রয়েছে, যার এক ঝলক ট্রেলারে দেখা যাবে। একটি দৃশ্যে দেখা যায়, ভিকি কৌশল ঘরের দেয়ালে ক্যাটরিনা কাইফের একটি পোস্টার সাঁটিয়ে দিয়েছেন, যা সরাতে অ্যামি ভির্ক এগিয়ে যান। ভিকি কৌশল এবং অ্যামি ভির্কের এই দৃশ্যটি বেশ মজার।

ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার পছন্দও হয়েছে। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে নিজের খুশি প্রকাশ করেছেন এবং ছবির টিমকে অভিনন্দনও জানিয়েছেন। ইন্সটা স্টোরিতে ট্রেলার শেয়ার করার সময় ক্যাটরিনা ক্যাপশনে লিখেছেন, ‘ছবির মুক্তির জন্য অপেক্ষা করতে পারছি না। করণ জোহর, অমৃতপাল সিং বিন্দ্রা এবং আনন্দ তিওয়ারিকে অনেক অভিনন্দন।

আনন্দ তিওয়ারি পরিচালিত কমেডি-ড্রামা ফিল্ম ‘ব্যাড নিউজ’-এ অভিনয় করেছেন ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্ক। ছবির প্রযোজক করণ জোহর। ২০১৯ সালে, করণ জোহরের প্রোডাকশন হাউসের অধীনে ‘গুড নিউজ’ ছবিটি তৈরি হয়েছিল, যেখানে অক্ষয় কুমার, করিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদবানির মতো তারকারা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। বক্স অফিসে ‘গুড নিউজ’-এর সাফল্যের পর এবার ‘ব্যাড নিউজ’ ছবি নিয়ে আসছেন করণ জোহর। এই সিনেমাটি ১৯ জুলাই, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।