Akshay Kumar: দু-তিনবার ব্রেক আপ! কী ভাবে লড়াই করতেন অক্ষয় কুমার, বললেন সাক্ষাৎকারে

মুম্বই: অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার জুটি দর্শকরা খুব পছন্দ করেন। টুইঙ্কেল খান্না প্রায়ই তার স্বামীর সঙ্গে তাঁর সুন্দর ছবি শেয়ার করেন। এর মাঝেই অক্ষয়ের একটি সাক্ষাৎকার বেশ শিরোনামে এসেছে। যেখানে তিনি তরুণদের ব্রেকআপ কাটিয়ে উঠার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি তিনি টিপসও শেয়ার করেছেন। এখন বহুদিন পর অক্ষয়ের টিপস সোশ্যাল মিডিয়ায় শিরোনাম হচ্ছে।

দ্য রণবীর শো পডকাস্টের শেষ পর্বে, অক্ষয় তার কিছু ব্রেকআপের বিষয়ে প্রকাশ্যে কথা বলেছিলেন। এই শোয়ে, অক্ষয় কুমার বলেছিলেন যে টুইঙ্কলের সঙ্গে সম্পর্কের আগে তাঁর দুই-তিনটি ব্রেকআপ হয়েছিল। শোয়ে যখন তাঁকে ব্রেকআপের পরবর্তী লড়াইয়ের পরামর্শ এবং কী ভাবে হার্টব্রেক মোকাবিলা করতে হবে সে সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন অক্ষয় কুমার বলেছিলেন, ‘আমার যখন ব্রেকআপ হয়েছিল, ঘটনাটা দু-তিন বার ঘটেছিল। যতটা সম্ভব ব্যায়াম করতাম। খাবারও খেতাম। আমি ভাবতে চেষ্টা করতাম, যে একজন মার্শাল আর্টিস্ট ব্রেকআপের সঙ্গে কী ভাবে মোকাবিলা করেন। খিলাড়ি কুমার আরও বলেছিলেন যে তিনি ব্রেকআপের সঙ্গে লড়াই করতে নিজের এনার্জি চ্যানেলাইজ করতে ব্যায়ামের মধ্যে। কারণ, না হলে তিনি মাঝে মাঝেই খুব রেগে যেতেন৷

অক্ষয় কুমারের নাম রবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি এবং পূজা বাটরার মতো অনেক সুন্দরী অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছিল। যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, রবিনা এবং অক্ষয় ১৯৯৫ সালে ডেটিং শুরু করেছিলেন এবং ৯০-এর দশকের শেষের দিকে বাগদানও করেছিলেন। এরপর হঠাৎই বেরিয়ে আসে তাঁদের বিচ্ছেদের খবর। রবিনাপ সঙ্গে ব্রেক আপের পর, অক্ষয় ২০০১ সালে টুইঙ্কলকে বিয়ে করেন, যখন রাভিনা ২০০৪ সালে ব্যবসায়ী অনিল থাদানির সাথে থিতু হন।