সচিন, রোহিত…! কেন মুম্বই ক্রিকেটের আঁতুড়ঘর, বুঝিয়ে দিল এই ‘একটা’ ছবি

 মুম্বই : ২৯ জুন ২০২৪ তারিখটি ভারতীয় দলের জন্য ইতিহাসের পাতায় লেখা তাকবে। কিন্তু ৪ঠা জুলাই দিনটিও মনে থাকবে বছরের পর বছর। টিম ইন্ডিয়া ট্রফি নিয়ে দিল্লিতে নামার পর পেয়েছিল উষ্ণ অভ্যর্থনা। কিন্তু টিম ইন্ডিয়া যখন মুম্বই পৌঁছল, তখন সেখানে দেখা গেল আলাদা ছবি।

মুম্বইয়ের মেরিন ড্রাইভে লক্ষ লক্ষ ভক্ত পৌঁছয়। ওয়াংখেড়ে স্টেডিয়ামও পরিপূর্ণ হয়ে যায়। মেরিন ড্রাইভে ভক্তদের সাথে বিজয় কুচকাওয়াজে ভারতীয় খেলোয়াড়রা বিপুল উদযাপন করেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামেও চলে গ্র্য়ান্ড সেলিব্রেশন।

আরও পড়ুন- একী কাণ্ড..! টিম ইন্ডিয়ার ‘প্যারেড’ দেখতে এ কী করলেন ফ্যান? দেখুন ভাইরাল ভিডিও

মেরিন ড্রাইভের দৃশ্য ছিল দেখার মতো। মেরিন ড্রাইভে টিম ইন্ডিয়ার জন্য অভ্যর্থনা ছিল দেখার মতো। কেন মুম্বই ভারতীয় ক্রিকেটের আঁতুড়ঘর, তা আরও একবার বোঝা গেল। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড একটি দুর্দান্ত ভিডিও শেয়ার করেছে। সেখানে দেখা যাচ্ছে, ক্রিকেটভক্তরা সমুদ্র সৈকতে ভিড় করেছেন। ভক্তদের সমর্থন দেখে বিসিসিআই একটি ভিডিও পোস্ট করে সবাইকে ধন্যবাদ জানিয়েছে।

টিম ইন্ডিয়া মুম্বাই বিমানবন্দরে অবতরণ করার সাথে সাথে টিম ইন্ডিয়ার বিমানকে জল কামানের স্যালুট দেওয়া হয়। মুম্বাই বিমানবন্দরে হার্দিক পান্ডিয়ার হাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি দেখা যায়। বিমানবন্দর থেকে বেরিয়ে জয়ের কুচকাওয়াজে ভক্তদের সঙ্গে জয় উদযাপন করল টিম ইন্ডিয়া।

১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে টিম ইন্ডিয়া। ২০০৭ সালে ধোনির নেতৃত্বে টিম ইন্ডিয়া একটি হুড খোলা বাসে বিজয় কুচকাওয়াজ করেছিল।

আরও পড়ুন- মুম্বইয়ে জনস্রোতে ভাসল টিম ইন্ডিয়া, ফ্যানেদের ভালবাসায় আপ্লুত বিরাট-রোহিতরা

সেই সময় মুম্বইয়ের মানুষ বিজয় উদযাপনে রাস্তায় নেমে এসেছিলেন। এবার ফের একবার ক্যাপ্টেন রোহিত শর্মার জন্য ভিড় জমে।