দশমীর ভাসান নাচ ফেল! রোহিত, বিরাটের এই ডান্স দেখুন, হা হয়ে যাবেন

মুম্বই: ভাসান নাচ ফেল! রোহিত শর্মা এবং বিরাট কোহলি এমন নাচলেন, দেখে আপনার ২ চোখকে বিশ্বাস করতে পারবেন না। বিশ্বকাপ জয়ের পর এমন সেলিব্রেশন দেখে গোটা দেশার মানুষ কার্যত অবাক।

ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি দেশের জার্সিতে টি-টোয়েন্টি ফরম্যাটে আর খেলবেন না। এক দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে খেলেছেন রোহিত-কোহলি। ভারতীয় দলের দুই বন্ধু বিশ্বকাপ জিতে উদযাপনে মগ্ন হলেন। ওয়াংখেড়েতে কোহলি-রোহিত এমন নাচলেন যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডি ভাইরাল হয়েছে।

আমরা বহু বছর ধরে বিরাট ও রোহিতকে একসঙ্গে দেখছি। কিন্তু বার্বাডোজ থেকে মুম্বাই যাত্রার সময় তাঁদের দুজনের স্টাইল আলাদা ছিল। বিজয় কুচকাওয়াজ হোক বা শিরোপা জয়, পুরো যাত্রায় দুজনকেই একসঙ্গে দেখা গিয়েছে বারবার। শিরোপা জয়ের পর দুই কিংবদন্তি অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। যার জন্য মন খারাপ ভারতীয় ক্রিকেট সমর্থকদের।

আরও পড়ুন- সচিন, রোহিত…! কেন মুম্বই ক্রিকেটের আঁতুড়ঘর, বুঝিয়ে দিল এই ‘একটা’ ছবি

মুম্বাইয়ের বিজয় কুচকাওয়াজে কোহলি কিন্তু রোহিতকে ডেকে নিয়ে ট্রফি একসঙ্গে তুলে নেন। এর পর ওয়াংখেড়ে জয়ের অনুষ্ঠানে রোহিত-কোহলির নাচ দেখে সবাই হা।

বিজয়ী অনুষ্ঠানে নিজেদের অনুভূতি লুকিয়ে রাখলেন না তাঁরা কেউ। ফাইনাল ম্যাচে রোহিতের সঙ্গে কাটানো মুহূর্তটা মনে পড়ে গেল তাঁর। বিরাট বলেন, ‘আমরা বহু বছর ধরে একসঙ্গে ক্রিকেট খেলেছি। আজ পর্যন্ত কোনো ম্যাচেই রোহিতকে এত আবেগে দেখিনি। আমি সিঁড়িতে  বসে ছিলাম, কাঁদছিলাম, আর রোহিতও কাঁদছিল। আমরা একে অপরকে জড়িয়ে ধরি।

টিম ইন্ডিয়া ২৯ জুন বার্বাডোজে শিরোপা জিতেছিল। কিন্তু বিজয়ের আসল প্রতিধ্বনি শোনা গেল ৪ জুলাই। বিশ্বচ্যাম্পিয়নদের দেখতে হাজার হাজার ভক্ত মুম্বইয়ের রাস্তায় নামল।

আরও পড়ুন- ফিরল নস্ট‍্যালজিয়া, ফের ওয়াংখেড়েতে বিশ্বজয়ীরা! রোহিত-বিরাটদের ঘিরে জনসুনামি

মেরিন ড্রাইভে বিজয় কুচকাওয়াজে টিম ইন্ডিয়ার জন্য এটি একটি আবেগঘন মুহূর্ত ছিল। ক্যাপ্টেন রোহিত শর্মা বিজয়ী অনুষ্ঠানে সমস্ত ভক্তদের আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন।