এক ক্রিকেটারের স্বপ্নপূরণ! আজ দেশের হয়ে খেলবেন, টি-২০ ক্রিকেটে অভিষেক

হারারে: আজ কার্যত অগ্নিপরীক্ষা শুভমান গিলের। অধিনায়ক হিসেবে তিনি প্রথম ম্যাচে হারের মুখোমুখি হয়েছেন। আজ তাঁর উপর বিরাট চাপ।

গতকাল হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে জিম্বাবোয়ের কাছে ১৩ রানে হেরে যায় ভারতীয় দল। শুভমন গিলের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া আজ তাই ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে নেমেছে। প্রথমে ব্যাটিং করছে টিম ইন্ডিয়া।

রবিবার সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ। আজ ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরানোই হবে ভারতীয় দলের চ্যালেঞ্জ। তবে আজকের ম্যাচে রান পেলেন না শুভমান। তিনি মাত্র ২ রান করে আউট।

ভারত আজ প্রথম একাদশে একটি রদবদল করেছে। খলিল আহমেদকে বসিয়ে বাড়তি ব্যাটার হিসেবে সুদর্শনকে খেলানোর সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। সাইয়ের টি-২০ অভিষেক হয়ে গেল দেশের জার্সি গায়ে।

আরও পড়ুন- ১০ জনের উরুগুয়েকে হারাতে পারল না ব্রাজিল, টাইব্রেকারে হেরে কোপা থেকে বিদায়

ভারতীয় দল- শুভমন গিল (ক্যাপ্টেন), অভিষেক শর্মা, রুতুরাজ গায়কোয়াড়, সাই সুদর্শন, রিয়ান পরাগ, রিঙ্কু সিং, ধ্রুব জুরেল (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আবেশ খান ও মুকেশ কুমার।

জিম্বাবোয়ে প্রথম একাদশ- ওয়েসলি মাধেভেরে, ইনোসেন্ট কাইয়া, ব্রায়ান বেনেট, সিকন্দর রাজা (ক্যাপ্টেন), জোনাথন ক্যাম্পবেল, ডিয়ন মায়ের্স, ক্লাইভ মাদান্দে (উইকেটকিপার), ওয়েলিংটন মাসাকাদজা, লিউক জংউই, ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারা