সাসপেন্স, থ্রিলার ও রোম্যান্সে ভরপুর রবিনস কিচেনের ট্রেলার

Robin’s Kitchen: সাসপেন্স, থ্রিলার ও রোম্যান্সে ভরপুর রবিনস কিচেনের ট্রেলার, ছবি রিলিজ হচ্ছে আগামী ১৯ জুলাই

কলকাতা: এবার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বাঁধলেন বনি সেনগুপ্ত। ছবির নাম ‘রবিনস কিচেন’। নাম থেকেই স্পষ্ট যে, কোনও রেস্তোরাঁ কিংবা কোনও ক্যাফেকে ঘিরেই আবর্তিত হতে চলেছে ছবির গল্প। তবে তাঁর সঙ্গে থাকবে সাসপেন্স এবং থ্রিলারও। সম্প্রতি লঞ্চ হয়েছে ছবির ট্রেলার ৷ আগামী ১৯ জুলাই মুক্তি পাবে এই ছবি ৷

মূলত পাণ্ডে মোশন পিকচার্স মুকেশ পাণ্ডে প্রযোজিত ‘রবিনস কিচেন’ ডার্ক থ্রিলার ধর্মী ছবি। মূল গল্প এবং পরিচালনায় রয়েছেন বাপ্পা। আসলে এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন রবিন নামে এক মধ্যবিত্ত পরিবারের যুবক। ছোটবেলা থেকে মায়ের হাতের রান্না খেতে ভালবাসত সে। এমনকী, বড় হয়ে রেস্তোরাঁ খোলার স্বপ্নও ছিল তার দু’চোখে। ইচ্ছা ছিল, মায়ের হাতের বিশেষ পদগুলিও রাখা হবে তাঁর রেস্তোরাঁয়।

আরও পড়ুন– ‘প্রথম দেখাতেই প্রেম’, কীর্তি চক্র সম্মান হাতে বললেন শহিদ ক্যাপ্টেন অংশুমান সিংয়ের স্ত্রী

ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বনি এবং প্রিয়াঙ্কা
ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বনি এবং প্রিয়াঙ্কা

গল্প এগোতে দেখা যায়, ধীরে ধীরে স্বপ্ন সফল করে বন্ধুদের সঙ্গে মিলে একটি ক্যাফে খোলে রবিন। সেখানে তার আলাপ হয় নীহারিকার সঙ্গে। দু’জনের মধ্যে ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। সবই ঠিক ছিল, কিন্তু তাদের জীবনে ঝড় নিয়ে আসে রাজনৈতিক নেতা অরিত্র। সে আবার রবিনের রেস্তোরাঁর জমি হাতানোর ছক কষতে শুরু করে। কিন্তু তাতে ব্যর্থ হয়।

শান্তনু নাথ
শান্তনু নাথ

এদিকে ব্যবসার উন্নতির জন্য রবিনকে বাইরে যেতে হয়। অরিত্র তাঁর শাগরেদদের সঙ্গে মিলে নীহারিকার জীবন দুর্বিষহ করে তোলে। রবিন এসে সমস্ত কিছু জানতে পারে। কিন্তু এবার রবিন কী করবে? সে কি নীহারিকার সঙ্গে হওয়া প্রতিটি অন্যায়ের বদলা নেবে? কিন্তু কীভাবে? এই উত্তর পেতে গেলে দেখতেই হবে ‘রবিনস কিচেন’।

সঙ্গীত পরিচালক ও গায়ক অর্ণব চক্রবর্তী
সঙ্গীত পরিচালক ও গায়ক অর্ণব চক্রবর্তী

আরও পড়ুন– ভোলে বাবার দর্শনের ‘প্রসাদ’ হিসেবে ভক্তদের কপালে জুটত মার, রাজস্থানে মিলল আরও একটি বিলাসবহুল গোপন আশ্রমের সন্ধান !

এই ছবিতে বনি আর প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা যাবে শান্তনু নাথ, কেশব ভট্টাচার্য এবং সাশ্রীক গঙ্গোপাধ্যায়কে। ‘রবিনস কিচেন’ ছবির চিত্রনাট্য লিখেছেন সাশ্রীক গঙ্গোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন অর্ণব চক্রবর্তী, সম্পাদনা করেছেন সায়ন্তন নাগ। আর সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে ছিলেন অনুজিৎ কুণ্ডু।

সাশ্রীক গঙ্গোপাধ্যায় এবং বাপ্পা
সাশ্রীক গঙ্গোপাধ্যায় এবং বাপ্পা

প্রযোজক মুকেশ পাণ্ডে
প্রযোজক মুকেশ পাণ্ডে

পরিচালক বাপ্পার কথায়, “আমি সব সময়ই একটু অন্য রকম, ভিন্ন ধারার কাজ করতে পছন্দ করে থাকি। ‘রবিনস কিচেন’-ও সেদিক থেকে ব্যতিক্রম নয়। সাম্প্রতিক কালে বাংলায় রোমান্টিক কিন্তু রোমাঞ্চে ভরা রোমান্স বোধহয় দর্শকরা খুব একটা পাননি। তাই এইরকম একটি গল্প লিখে ফেলেছি। বনিদা ও প্রিয়াঙ্কাদির সঙ্গে আমার প্রথম কাজ। খুবই ভাল অভিজ্ঞতা। বিশেষ ভাবে উল্লেখ করব শান্তনু নাথের কথা। থিয়েটার জগতে যিনি পরিচিত নাম। উনি অসাধারণ কাজ করেছেন এই ছবিতে।”

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের কথায়, “রবিনস কিচেনে কাজ করার অভিজ্ঞতা খুবই ভাল। বাপ্পা খুবই পরিশ্রমী আর বুদ্ধিদীপ্ত পরিচালক। থ্রিলারধর্মী গল্পটি শোনার সময়েই খুব ভাল লেগেছিল। এটি একটি নিখাদ প্রেমের গল্প। সঙ্গে রয়েছে থ্রিলারের টানটান রসদ।” আবার বনি সেনগুপ্তের বক্তব্য, “সম্পূর্ণ নতুন এক টিমের সঙ্গে আমার ‘রবিনস কিচেন’-এ কাজ করার অভিজ্ঞতা দারুণ। ছবির গল্পও আমার ভাল লেগেছে। কারণ ব্যক্তিগত ভাবে আমি থ্রিলার খুবই পছন্দ করি। আমার মনে হয়, মানুষও এই ছবিটিকে ভালবাসা দেবেন।”