১২ জুলাই শুক্রবার অনন্ত-রাধিকার ‘শুভ বিবাহ’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসা, রাজনীতি ও শিল্প জগতের নামীদামি ব্যক্তিত্ব। অতিথিদের তালিকায় রয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নায়ডু, আমেরিকান রাজনীতিবিদ জন কেরি, ইংল্যান্ডের প্রাক্তন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, বরিস জনসন, অ্যাডোব-এর সিইও শান্তনু নায়ারণ, মরগ্যান স্ট্যানলির ম্যানেজিং ডিরেক্টর মাইকেল গ্রিমস, স্যামসং ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ চেয়ারম্যান জে লি, মিডিয়া ব্যক্তিত্ব কিম কার্দানশিয়ান এবং খলো কার্দানশিয়ান।

Anant Ambani-Radhika Merchant Wedding: ‘দ্য কার্দাশিয়ান’ শো-তে দেখানো হবে অনন্ত-রাধিকার বিয়ে? বড় ইঙ্গিত দিলেন কিম কার্দাশিয়ান

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে এবার ‘দ্য কার্দাশিয়ান’ শোতে! এমনটাই হতে চলেছে। বিয়েতে যোগ দিতে মুম্বই এসেছেন কিম কার্দাশিয়ান। তাঁর সঙ্গে রয়েছেন বোন খলো কার্দাশিয়ান এবং তাঁদের শো ‘দ্য কার্দাশিয়ানস’-এর কলাকুশলীরা। কিম সম্প্রতি ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি এবং খলো ভারতে শ্যুট করছেন। মনে করা হচ্ছে, ‘দ্য কার্দাশিয়ান’ শো-তে অনন্ত- রাধিকার বিয়ের কিছু মুহূর্ত দেখানো হতে পারে।

বিয়েতে জমকালো সাজে হাজির হয়েছিলেন কিম এবং খলো। কিম সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে লিখেছেন, “ভিডিও স্ক্রিন করতে হয়েছিল। একসঙ্গে বিশ্ব ভ্রমণ করার জন্য যথেষ্ট ভাগ্যবান আমরা। ‘দ্য কার্দাশিয়ানস’-এর শ্যুট করছি। কিম এবং খলো ভারতকে কীভাবে দেখেন সেটা দেখতে পাবেন আপনারা”।

রিয়েলিটি শো-এর সবচেয়ে বড় তারকা কিম কার্দাশিয়ান। SKIMS নামের একটি পোশাক সংস্থার মালিকও তিনি। শুক্রবার ভোরে ভারতে আসেন কিম এবং খলো। ওঠেন মুম্বইয়ের তাজমহল হোটেলে। হোটেল কর্মীরা মালা পরিয়ে স্বাগত জানান কিমকে। কপালে পরিয়ে দেন টিকা। কার্দাশিয়ান বোনরা ভারতে পা রাখার পর থেকেই গ্ল্যামার দুনিয়া উত্তেজনায় ফুটছে।

আরও পড়ুন: সাদা শাড়িতে একেবারে অনন্য রূপে রাধিকা! দেখুন প্রাক বিবাহ অনুষ্ঠানের অদেখা সব ছবি

অনন্ত-রাধিকার বিয়েতে লাল লেহঙ্গায় সেজেছিলেন কিম। খলো পরেছিলেন সোনালি শাড়ি। ইনস্টাগ্রামে সেই লুক পোস্ট করেছেন দুই বোন। বিয়ের মণ্ডপে কিমকে স্বাগত জানান নীতা আম্বানি। সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়। কিম কার্দাশিয়ান ও লরেন শোয়ার্টজের হাত ধরে মণ্ডপে নিয়ে যান নীতা।

তবে আন্তর্জাতিক তারকা বলতে শুধু কিম কার্দাশিয়ান নন, বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী ও আমেরিকান গায়ক নিক জোনাসও বিয়েতে উপস্থিত ছিলেন। পাশাপাশি WWE তারকা ও অভিনেতা জনসিনা এবং ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্টিনোও হাজির ছিলেন এদিন।

গত সপ্তাহে আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়ায় মামেরু অনুষ্ঠানের মধ্য দিয়ে অনন্ত ও রাধিকার বিবাহ অনুষ্ঠানের শুরু হয়। গতকাল ছিল শুভ বিবাহ। সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। অনুষ্ঠানের ড্রেস কোড ছিল চিরাচরিত ভারতীয় পোশাক। ১৩ জুলাই ‘শুভ আশীর্বাদ’, নবদম্পতিকে আশীর্বাদ করবে আম্বানি ও মার্চেন্ট পরিবার। এই দিন ভারতের আনুষ্ঠানিক পোশাকের ড্রেস কোড রাখা হয়েছে। ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা বিয়ের রিসেপশন, জমকালো ভারতীয় পোশাক পরার অনুরোধ করা হয়েছে অতিথিদের। সমস্ত অনুষ্ঠান বিকেসির জিও অয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে।