শনিবার ভোরে লস অ্যাঞ্জেলস উড়ে যান প্রিয়াঙ্কা। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে প্রিয়াঙ্কার সঙ্গে মুম্বই এসেছিলেন তাঁর স্বামী নিক জোনাসও। তিনি অবশ্য লগনা অনুষ্ঠানের পর শুক্রবার রাতেই লস অ্যাঞ্জেলস ফিরে গিয়েছেন।

Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়ের পরই ভারত ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, শনিবার ভোরেই উড়ে গেলেন লস অ্যাঞ্জেলস

কনে বিদায়ের পরই ভারত ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার ভোরেই উড়ে গেলেন হলিউড। ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়েন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। জমকালো বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই মুম্বই এসেছিলেন অভিনেত্রী।

শনিবার ভোরে লস অ্যাঞ্জেলস উড়ে যান প্রিয়াঙ্কা। তাঁর পরনে ছিল চটকদার নীল-সাদা পোশাক। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে প্রিয়াঙ্কার সঙ্গে মুম্বই এসেছিলেন তাঁর স্বামী নিক জোনাসও। তিনি অবশ্য লগনা অনুষ্ঠানের পর শুক্রবার রাতেই লস অ্যাঞ্জেলস ফিরে গিয়েছেন।

অনন্ত-রাধিকার বিয়ের রাতে হলুদ লেহঙ্গায় সেজেছিলেন প্রিয়াঙ্কা। নিক জোনাসের পরনে ছিল পাউডার পিঙ্ক শেরওয়ানি। দুজনের মিষ্টি রসায়ন হৃদয় জিতে নিয়েছে নেটিজেনদের। অনন্তর বারাত অনুষ্ঠানে জনপ্রিয় “স্বপ্নে মে” গানে পারফর্ম করেন প্রিয়াঙ্কা। উপস্থিত অতিথিরা মুগ্ধ হয়ে উপভযগ করেন তাঁর প্রাণবন্ত নাচ। হাততালি দিতে দেখা গিয়েছে নিক জোনাসকেও। এদিন স্বামী-স্ত্রীর রসায়ন বারবার নজর কেড়েছে। রেড কার্পেটে প্রিয়াঙ্কার লেহঙ্গা ঠিক করে দেন নিক। প্রিয়াঙ্কা ঘুরে ঠিক করেন নিকের কুর্তা।

আরও পড়ুন: সাদা শাড়িতে একেবারে অনন্য রূপে রাধিকা! দেখুন প্রাক বিবাহ অনুষ্ঠানের অদেখা সব ছবি

গত সপ্তাহে আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়ায় মামেরু অনুষ্ঠানের মধ্য দিয়ে অনন্ত ও রাধিকার বিবাহ অনুষ্ঠানের শুরু হয়। গতকাল ছিল শুভ বিবাহ। সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। অনুষ্ঠানের ড্রেস কোড ছিল চিরাচরিত ভারতীয় পোশাক। ১৩ জুলাই ‘শুভ আশীর্বাদ’, নবদম্পতিকে আশীর্বাদ করবে আম্বানি ও মার্চেন্ট পরিবার। এই দিন ভারতের আনুষ্ঠানিক পোশাকের ড্রেস কোড রাখা হয়েছে। ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা বিয়ের রিসেপশন, জমকালো ভারতীয় পোশাক পরার অনুরোধ করা হয়েছে অতিথিদের। সমস্ত অনুষ্ঠান বিকেসির জিও অয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে।

বিয়েতে কিম কার্দাশিয়ান, খলো কার্দাশিয়ান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, রাম চরণ, ইংল্যান্ডের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসন, স্যামসং ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ চেয়ারম্যান জে ওয়াই লি সহ বহু আন্তর্জাতিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। কিম কার্দাশিয়ান ভারত সফরের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এর মধ্যে রয়েছে বিয়েবাড়ির সাজের ছবিও। যা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।