Anant Ambani Radhika Merchant wedding: ছেলের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে জগদগুরু রামভদ্রাচার্যের পদধূলি নিলেন মুকেশ ও নীতা আম্বানি

মুম্বই: রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং স্ত্রী নীতা আম্বানি শনিবার তুলসী পীঠের প্রতিষ্ঠাতা প্রধান জগদগুরু রামভদ্রাচার্যকে তাঁদের পুত্র অনন্ত আম্বানির বিয়েতে স্বাগত জানান৷ জগদগুরু রামভদ্রাচার্য অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। জগদ্গুরুর কাছে আশীর্বাদও নেন নবদম্পতি।

জগদ্গুরু রামভদ্রাচার্য হলেন একজন প্রখ্যাত হিন্দু আধ্যাত্মিক নেতা, শিক্ষাবিদ এবং ১০০টিরও বেশি বইয়ের লেখক। তিনি এই বছরের ফেব্রুয়ারিতে ৫৮ তম জ্ঞানপীঠ পুরস্কার পেয়েছেন।

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি শুক্রবার একটি তারকা খচিত অনুষ্ঠানে ফার্মাসিউটিক্যাল টাইকুন বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টকে বিয়ে করেছেন। বিয়ের পর শনিবার একটি ‘শুভ আশীর্বাদ’ অনুষ্ঠান এবং রবিবার একটি সার্বিক রিসেপশন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: অনন্ত আম্বানি এবং রাধিকার মার্চেন্টের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত প্রধানমন্ত্রী মোদি

বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের আইকন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান এবং রণবীর কপূর; ক্রিকেটার সচিন তেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি, জাসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদব।

সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী টোনি ব্লেয়ার ও বরিস জনসন এবং সৌদি আরামকোর সিইও আমিন এইচ নাসেরও অতিথি তালিকায় ছিলেন।

যে রাজনীতিবিদরা বিয়েতে যোগ দিয়েছিলেন তাদের মধ্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, তার উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস এবং অজিত পওয়ার, আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব, সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব এবং শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে। মহারাষ্ট্রের রাজ্যপাল রমেশ বাইসও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ‘মানুষের জনাদেশ বিজেপির বিরুদ্ধে, সারা দেশেই ভরাডুবি!’ দলকেও বার্তা দিলেন মমতা

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্বারকা পীঠের শঙ্করাচার্য স্বামী সদানন্দ সরস্বতী এবং জ্যোতির্মঠের শঙ্করাচার্য স্বামী অভিমুক্তেশ্বরানন্দও।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফ্যান্টিনো, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নায়ডু এবং উপ মুখ্যমন্ত্রী পবন কল্যাণও উপস্থিত ছিলেন এদিন। এনসিপি (এসপি) সুপ্রিমো শরদ পওয়ার এবং কংগ্রেস নেতা কমলনাথও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।