Toofan: শাকিব-মিমির ‘উরা ধুরা’-র মুকুটে নতুন পালক! ‘তুফান’-এর সাফল্যের দৌড় যেন থামছে না

কলকাতা: ‘লাগে উরা ধুরা…’

ইনস্টাগ্রাম রিল হোক বা ফোনের প্লেলিস্ট, সবেতেই আপাতত অবাধ বিচরণ রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ ছবির গান। মাস খানেক আগে ইউটিউবে মুক্তি পায় বাংলার আইটেম নম্বরটি। বাংলাদেশের সুপারস্টার শাকিব খান এবং মিমি চক্রবর্তীর রসায়ন তো বটেই, প্রীতম হাসান এবং দেবশ্রী অন্তরার গায়কিও যেন জাদুকাঠি ছুঁইয়েছে শ্রোতাদের মনে। শুরু থেকেই গানটি নিয়ে উন্মাদনার কোনও শেষ ছিল না। বিশ্বব্যাপীও এর প্রভাব চোখে পড়ার মতো। আপাতত এটি ইউটিউব চার্টের গ্লোবাল উইকলি টপ গানের তালিকায় চার নম্বরে রয়েছে। শুধু তাই নয়, এটিই প্রথম এমন বাংলা গান যার ঝুলিতে এই মর্যাদা রয়েছে।

গানটি ইতিমধ্যেই সাড়ে পাঁচ লাখ রিলে ব্যবহৃত হয়েছে। গানটি ইউটিউবে ৮৫ মিলিয়ন বার দেখা হয়েছে ‘উরা ধুরা’। অন্যান্য বিভিন্ন অডিও এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও এটি একই রকম জনপ্রিয়।

আরও পড়ুন: বাংলাদেশে রেকর্ড ব্যবসা! বিদেশেও ঝড় তুলছে ‘তুফান’, বক্স অফিসে উপচে পড়ছে ভাঁড়ার

আরও পড়ুন: ‘নাম শুনেই…’, কলকাতায় এসেই মিমির প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের সুপারস্টার শাকি

উরা ধুরা-র কথা লিখেছেন রাসেন মাহমুদ এবং শরীফ উদ্দিন। সুর এবং মিউজিকের দায়িত্বে প্রীতম এবং রজ্জক দেওয়ান। গানের দৃশ্যায়নে শাকিব-মিমির সঙ্গে দেখা গিয়েছে প্রীতমকেও। কোক স্টুডিও বাংলাদেশে তাঁর গান প্রচুর মানুষের মন ছুঁয়েছে।

প্রকৃত অর্থেই বক্স অফিসে তুফান তুলল ‘তুফান’। বাংলাদেশে শাকিব-মিমি চক্রবর্তী ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে। বাংলাদেশে ছবির অগ্রিম টিকিট বুকিং ছিল দেখার মতো। এমনকী দর্শকদের উন্মাদনা সামলাতে প্রেক্ষাগৃহে শোয়ের সংখ্যাও বাড়িয়ে দিতে হয়েছিল। ব্যবসার নিরিখে রায়হান রাফি পরিচালিত ছবিটি বাংলাদেশে পুরনো ছবির ব্যবসা ভেঙে এখনও সবচেয়ে বেশি টাকা আয় করেছে।