সপরিবারে শাহরুখ খান

Anant Ambani-Radhika Merchant wedding: অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে তুমুল আনন্দ, ফের ব‍্যস্ত রুটিনে ফেরা! মুম্বই ছাড়লেন শাহরুখ খান

মুম্বইঃ অ্যাকশন থ্রিলার ‘কিং’-এর প্রি-প্রোডাকশনের কাজ করার পাশাপাশি নিউ ইয়র্ক সিটিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন শাহরুখ খান। এই প্রথমবার শাহরুখ খান এবং তাঁর মেয়ে সুহানা খান স্ক্রিন শেয়ার করবেন। সম্প্রতি, মুম্বইয়ে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে দুই দিনের বিরতি নিয়েছিলেন শাহরুখ। আবার তিনি নিউ ইয়র্ক সিটিতে ফিরে গেছেন বলে জানা গিয়েছে। এদিন সকালে মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে গন্তব্যে ফিরতে দেখা যায় কিং খানকে।

বিয়ের একটি ভাইরাল হওয়া একটি ভিডিওতে নীতা অম্বানিকে শাহরুখ খানকে উষ্ণ আলিঙ্গন করতে দেখা যায়। এরপর শাহরুখ খানকে, নীতা অম্বানি এবং মুকেশ অম্বানিকে একসঙ্গে নাচতে দেখা গেল। তাঁদের সঙ্গে পা মিলিয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও অর্জুন কাপুর।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শাহরুখ খানকে সম্প্রতি তাঁর মেয়ে সুহানা খানের সঙ্গে নিউ ইয়র্কে দেখা গেছে। সম্প্রতি রেডিটে ভাইরাল হওয়া একটি অদেখা ছবিতে দুই অভিনেতাকে শপিং করতে দেখা গেছে। সুহানা এবং শাহরুখও সম্প্রতি লন্ডনে পারিবারিক ছুটি উপভোগ করেছেন। ভাইরাল হওয়া ছবিতে শাহরুখকে ক্যাশ কাউন্টারে বিল পরিশোধ করতে দেখা যাচ্ছে। এদিকে কাউন্টারে বাবার পাশে দাঁড়িয়ে ফোনে কথা বলতে দেখা যায় সুহানাকে।