অনন্ত-রাধিকার বিয়েতে ধোনি ও সাক্ষী

Anant Ambani Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়ের এই ছবি কেউ দেখেনি! শেয়ার করলেন ধোনির স্ত্রী সাক্ষী, দেখুন

মুম্বই: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হাজির ছিলেন এম এস ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী। তাঁদের সঙ্গে ছিলেন মেয়ে জিভাও। অনন্ত-রাধিকার সঙ্গে একটি দারুণ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাক্ষী। ছবিটি মুহূর্তে ভাইরাল হয়েছে। নবদম্পতির সঙ্গে দারুণ এক মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন ধোনি-ঘরণী।

বলিউড থেকে হলিউড, ক্রিকেট, তাবড় তাবড় সেলেব্রিটিদের ভিড় এই বিয়েতে। ক্রীড়াজগতের বহু তারকাদের দেখা যায়। জানা গিয়েছে, ভারতের বিভিন্ন প্রান্তের খাবারের রাজকীয় আয়োজনের পাশাপাশি বিশ্বের দরবারের বিভিন্ন জনপ্রিয় পদ ছিল বিয়ের মেন্যুতে। ক্রিম রাবরি, লসসি, তিরামিসুর উপরে ক্যাভিয়ারের মতো খাবারের আয়োজন ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh (@sakshisingh_r)

আরও পড়ুন: ছোট শ্যালক অনন্তের বিয়েতে ‘ঠুমকদা’ নাচ আম্বানি পরিবারের জামাই আনন্দের, দেখুন ভাইরাল ভিডিও

রামেশ্বরম ক্যাফের মাখন, ঘি এবং রসুনের দোসার পাশাপাশি অনন্তের প্রিয় পেসারত্তু – অন্ধ্র প্রদেশে উদ্ভূত একটি সবুজ দোসা, কর্ণাটকের বিখ্যাত থাট্টে ইডলি, একটি মশলাদার উসল বড়ার সঙ্গে পরিবেশন করা হয়েছিল পুরান পোলি। ছিল নানা ধরনের চাটের ব্যবস্থাও।

আরও পড়ুন: দেশি চাট থেকে বিশ্বের সবচেয়ে দামি মাছের ডিম! অনন্ত-রাধিকার বিয়ের মেন্যুতে কী কী ছিল?

গত সপ্তাহে মামেরু অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের উদযাপন। মুম্বইয়ে পারিবারিক বাসভবন অ্যান্টিলিয়াতে এই মামেরু অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি।গত শুক্রবারই ধুমধাম করে অনন্ত-রাধিকার শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। এর জন্য ড্রেস কোড ছিল ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। ১৩ জুলাই অনুষ্ঠিত হয় ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড ‘ইন্ডিয়ান চিক’। এই সমস্ত অনুষ্ঠান হচ্ছে বিকেসি-র জিও ওয়ার্ল্ড সেন্টারে।