আলোচনা চলছে বোর্ডের ভিতরেই  এবং শীঘ্রই একটি সিদ্ধান্ত নেওয়া হতে পারে। চূড়ান্ত সিদ্ধান্ত বিসিসিআইয়ের উপর নির্ভর করে তবে বোর্ড সংখ্যাগরিষ্ঠ এবং সংখ্যালঘু দুপক্ষের কথাকেই সমান গুরুত্ব দেবে- এমনটাই জানিয়েছেন বোর্ড সচিব জয় শাহ বলেছেন।

BCCI- Paris Olympics 2024: অলিম্পিক্সে বড় চমক বিসিসিআইয়ের! ১১৭ জন প্রতিযোগীর জন্য অর্থ বরাদ্দের ঘোষণা জয় শাহের

মুম্বই: শুধু ক্রিকেট নয়, এবার ক্রিকেটের বাইরেও অবদান রাখতে চলেছে জয় শাহের ভারতীয় ক্রিকেট বোর্ড। চলতি মাসের ২৬ তারিখ থেকে প্যারিসে শুরু হচ্ছে অলিম্পিক্স। সেই অলিম্পিক্সে ভারত থেকে অংশ নেবেন ১১৭ জন প্রতিযোগী। এই জন্যই অর্থ বরাদ্দ করল বিসিসিআই।

আরও পড়ুন: আগামী আইপিএলে মুম্বই দলে বড় ভাঙনের সম্ভাবনা, দল ছাড়তে পারেন দুই বিশ্বকাপজয়ী তারকা

রবিবার জয় শাহ নিজের টুইটার হ্যান্ডলে ঘোষণা করেন, প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ অংশগ্রহণকারী ক্রীড়াবিদদের পাশে থাকবে ভারতীয় ক্রিকেট বোর্ড, এই জন্য ভারতীয় অলিম্পিক্স সংস্থাকে (আইওএ) সাড়ে ৮ কোটি টাকা দেবে বোর্ড। সেই সঙ্গে অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় প্রতিযোগীদের সাফল্য কামনা করেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের রায়েও শান্তি ফিরল না বাংলাদেশে, সংরক্ষণ সম্পূর্ণ তুলতে হবে, দাবি বিক্ষোভকারীদের

এবারের অলিম্পিক্সে ভারতের মোট ১১৭ জন প্রতিযোগী অংশ নেবেন, যার মধ্যে ৭০ জন পুরুষ এবং ৪৭ জন মহিলা। শুটিং, তিরন্দাজি, কুস্তি, ভারোত্তোলন, হকি, জুডো রোয়িং, জ্যাভলিন, ব্যাডমিন্টন-সহ বিভিন্ন ইভেন্টে পদক জয়ের স্বপ্ন নিয়ে অলিম্পিক্সে যাচ্ছেন প্রতিযোগীরা। ২০২০ অলিম্পিক্সে একটি সোনা-সহ মোট ৭টি পদক জিতেছিল ভারত। এবার আর ভাল ফল করবে ভারত, সেটাই আশা দেশবাসীর। অলিম্পিক্সে ভারতীয় প্রতিযোগীদের সাহায্যার্থে তাই দরাজ ভারতীয় ক্রিকেট বোর্ড। অলিম্পিক্স চলবে ১১ আগস্ট পর্যন্ত।