মাকরঁর সঙ্গে সস্ত্রীক মুকেশ আম্বানি।

Mukesh Ambani and Nita Ambani: অলিম্পিক্সের অনুষ্ঠানে নীতা এবং মুকেশ আম্বানি, সাক্ষাৎ প্রেসিডেন্ট মাকরঁর সঙ্গেও

প্যারিস: ক্রীড়া জগতে দীর্ঘ দিন ধরেই গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন নীতা আম্বানি। ক্রিকেট হোক বা ফুটবল, বা অ্যাথলেটিক সব ধরনের খেলাকেই চূড়ান্ত উৎসাহের সঙ্গে এগিয়ে নিয়ে চলেছে নীতা আম্বানি। তাঁর হাত ধরেই ভারতীয় ফুটবল পেয়েছে বিশ্বমানের ঘরোয়া প্রতিযোগিতা ইন্ডিয়ান সুপার লিগ। শুধু ফুটবল বা ক্রিকেট নয়, অন্যান্য অনেক ক্রীড়াতেই দুই আম্বানির অবদান রয়েছে।

অ্যাথলেটিক্সের মতো ক্রীড়াতেও দীর্ঘ দিন ধরে নীতা আম্বানি উন্নতির জন্য চেষ্টা করছেন। শুধু তাই নয়, ইন্ডিয়ান অলিম্পিক কমিটির সদস্য হিসাবেও অলিম্পিক্স নির্ভর একাধিক খেলায় তাঁরা ক্রীড়াপ্রেমী এবং খেলোয়ারদের উৎসাহিত করছেন।

২৬ জুলাই প্যারিস অলিম্পিক্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সুদূর ফ্রান্সে পৌঁছে গিয়েছিলেন নীতা আম্বানি। সঙ্গে ছিলেন রিলায়্যান্সের কর্ণধার মুকেশ আম্বানিও। শুধু তাই নয়, ফ্রান্সের বিখ্যাত আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি ছবিও তোলেন।

ফরাসি প্রেসিডেন্টের সঙ্গে সস্ত্রীক মুকেশ আম্বানি।
ফরাসি প্রেসিডেন্টের সঙ্গে সস্ত্রীক মুকেশ আম্বানি।

অলিম্পিকের অনুষ্ঠানে যোগ দেওয়া ছাড়াও ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল মাকরঁর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকও করেন নীতা আম্বানি এবং মুকেশ আম্বানি। তাঁদের উষ্ণ অভ্যর্থনা জানান মাকরঁ।

মাকরঁর সঙ্গে সস্ত্রীক মুকেশ আম্বানি।
মাকরঁর সঙ্গে সস্ত্রীক মুকেশ আম্বানি।