Bollywood News: গোবিন্দার সঙ্গে ‘পার্টনার’ করতে রাজি ছিলেন না সলমন? এত বছর পর কেন এমন বললেন পরিচালক

নব্বইের দশকে ভক্তদের মনে রাজত্ব করেছে পরিচালক ডেভিড ধওয়ান এবং অভিনেতা গোবিন্দার জুটি। একসঙ্গে জুটি বেঁধে প্রায় ১৭টি ছবিতে কাজ করেছেন তাঁরা। সাম্প্রতিক এক আলাপচারিতায় সেই সময়কার সুন্দর স্মৃতি হাতড়ে পরিচালক ডেভিড দাবি করেন যে, তিনিই হয়তো একমাত্র ব্যক্তি, যিনি গোবিন্দাকে সামলাতে পারতেন। এর পাশাপাশি আরও নানা বিষয়ও তুলে ধরেছেন তিনি। ডেভিডের দাবি, প্রথম দিকে তো ‘পার্টনার’ ছবি করতে রাজি হননি সলমন। আবার একটা সময় ডেভিড ও গোবিন্দার এই সম্পর্কের বুনটের কারণে নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিল কাপুরও।

বলিউড বাবল-এর সঙ্গে আলাপচারিতায় গোবিন্দাকে ‘তাৎক্ষণিক উদ্ভাবনের রাজা’ বলে সম্বোধন করেন ডেভিড ধওয়ান। আর এর জেরেই তাঁদের কাজ সফল হয়েছে বলেও জানান তিনি। এমনকী কোনও দৃশ্য ভাল না লাগলে এক বিশেষ কোডে কথা বলতেন তাঁরা। ডেভিডের কথায়, “আমি বলতাম রাবার হ্যায় সিন, খিঁচা হুয়া হ্যায় (রাবারের মতো দৃশ্য, টেনেহিঁচড়ে বড় করা হয়েছে)। আর গোবিন্দা বলত, ডেভিড, ম্যায় পুরা সিন এক শট মে দেতা হুঁ (ডেভিড, আমি এক শটেই পুরো দৃশ্যটা করে দিচ্ছি)।”

সলমন এবং গোবিন্দার সঙ্গে ‘পার্টনার’ ছবিতে কাজ করার স্মৃতিচারণ করে ডেভিড বলেন যে, এই বিষয়টা তিনি আলোচনা করেছিলেন প্রযোজক সোহেল খানের সঙ্গে। আর সঙ্গে সঙ্গেই রাজিও হয়ে গিয়েছিলেন তিনি। ডেভিডের কথায়, “আমরা কি গোবিন্দা আর সলমন ভাইকে নিতে পারি? উনি বলেন, খুবই ভাল। তো উনি সলমন ভাইয়ের কাছে যান, যদিও সলমন খুব একটা রাজি ছিলেন না। আমি তাঁকে বলেছিলাম, এসো না, এটা করা যাক। এটা দারুণ জিনিস হয়ে যাবে।”

আরও পড়ুন: খেতে দেওয়া থেকে টাকা… ছেলের ন্যানির সঙ্গে কেমন আচরণ করেন সইফ-করিনা! ফাঁস হল সব

আরও পড়ুন: মায়ের অতীতে প্রাণ ছোঁয়ালেন! কোটি কোটি খরচ করলেন আরিয়ান, আসল কারণ জানলে অবাক হবেন

মজার বিষয় হল, গোবিন্দা জানিয়েছিলেন যে, সলমন খান একবার ফোন করে ডেভিড ধওয়ানের ‘জুড়ওয়া’ ছবি ছেড়ে দিয়ে তাঁকে দিয়ে দিতে বলেছিলেন। গোবিন্দা রাজি হয়ে সেটাই করেছিলেন। ফলে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছিল সলমনকে। যা রীতিমতো তাঁর কেরিয়ারের অন্যতম মাইলফলক হয়ে গিয়েছিল। যদিও এই ঘটনা নিয়ে অবশ্য দুই তারকার মাঝে কোনও মনোমালিন্য কিন্তু হয়নি।