সুপারের পর এবার অধ‍্যক্ষের বদলির দাবি! মুখ্যমন্ত্রীকে চিঠি প্রাক্তনীদের

R G Kar Murder: সরানো হয়েছে সুপারকে, এবার অধ‍্যক্ষের বদলির দাবি! মুখ্যমন্ত্রীকে চিঠি প্রাক্তনীদের

কলকাতা: বিক্ষোভ অব‍্যাহত আর জি করে। মহিলা চিকিত্‍সককে ধর্ষণ এবং খুনের প্রতিবাদের জেরে ইতিমধ‍্যেই আর জি কর মেডিক্যাল কলেজের সুপারকে সরানো হয়েছে। এবার হাসপাতালের অধ্যক্ষ বদলি করার দাবি জানিয়ে সরব আর জি করের প্রাক্তনীদের সংগঠন।

অধ্যক্ষকে বদলির দাবি জানিয়ে মুখ‍্যমন্ত্রীকে চিঠি লিখল প্রাক্তনীরা। আর জি কর মেডিকেল কলেজের সুনাম অর্জন করতে অধ্যক্ষকে বরখাস্ত করার দাবি জানিয়েছেন প্রাক্তনীরা।

আরও পড়ুন:  আরজি করের সেমিনার হলে পুলিশ কমিশনার! সঙ্গে অন্যান্য আধিকারিক এবং সিটের সদস্যরা

ভয়ঙ্কর ঘটনার ৪৮ ঘণ্টা পরেই আরজি কর মেডিক্যালের সুপার সুপার সঞ্জয় বশিষ্ঠকে সরিযে দেয় স্বাস্থ‍্য দফতর। কিন্তু অধ‍্যক্ষর বিরুদ্ধে এখনও কোনও পদক্ষেপ গ্রহণ করা হয়নি। শুক্রবার সকাল থেকে ধর্ষণ-খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই হাসপাতালের চিকিৎসক-পড়ুয়ারা সকলেই দাবি তোলেন, অধ্যক্ষকে পদত্যাগ করতে হবে।

রবিবার একই দাবি জানিয়ে মুখ‍্যমন্ত্রীকে চিঠি লিখলেন প্রাক্তনীদের সংগঠন। প্রসঙ্গত, ঘটনায় জুনিয়র ডাক্তারদের বিক্ষোভ অব‍্যাহত। মোবাইলের টর্চ জ্বালিয়ে ‘আমরা করব জয় গান’ আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের।

আরও পড়ুন: বলুন তো কোন জিনিস বাগানে সবুজ, বাজারে কালো আর ‘বাড়িতে লাল’ হয়? রান্নাঘরেই আছে কিন্তু! ৯৯% লোকজনই ভুল উত্তর দিয়েছেন

প্রসঙ্গত ঘটনার কথা সামনে আসার পরে হাসপাতালের প্রিন্সিপালের করা মন্তব্য নিয়ে ইতিমধ্যেই ক্ষোভ পুঞ্জীভূত হয়েছে বিভিন্ন ক্ষেত্রে৷ আন্দোলনকারীদের তরফেও তাঁকে বরখাস্ত করার দাবি জানান হয়েছিল৷ সঞ্জয় বশিষ্টকে সরিয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজে অধ্যাপক হিসাবে পাঠানো হয়েছে।