Bollywood News: সলমনের ছবিতেই শেষ গান! ৯ বছর পর বলিউডে ফিরছেন জনপ্রিয় এই গায়ক, কে তিনি জানেন

মুম্বই: সঙ্গীতানুরাগীদের জন্য সুখবর। কারণ প্রায় বছর নয়েকের বিরতির পরে বলিউডে প্রত্যাবর্তন করছেন সঙ্গীতশিল্পী আদনান সামি। এমনটাই জানানো হয়েছে পিঙ্কভিলার তরফে। জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর গলা এতটাই অসাধারণ, যা নিমেষের মধ্যে শ্রোতাদের আবেগঘন করে তুলতে পারে। শেষবার ‘বজরঙ্গী ভাইজান’ ছবির ‘ভর দো ঝোলি’ গানটি শোনা গিয়েছিল তাঁর গলায়। এবার শোনা যাচ্ছে, আসন্ন মিউজিক্যাল হরর ফিল্ম ‘কসুর’-এ একটি রোম্যান্টিক গান গাইতে চলেছেন আদনান সামি।

বলাই বাহুল্য যে, কসুর ছবিতে আদনান সামির নতুন গান ভক্তদের আবারও মুগ্ধ করবে। এই গানটি রচনা করেছেন জাভেদ মোহসিন। এই গানে দেখা যাবে আফতাব শিবদাসানি, ঊর্বশী রাউতেলা এবং জেসি গিলকে। আগামী সপ্তাহে মুম্বইয়ের এক বিলাসবহুল স্টুডিও সেটেই গানটির শ্যুটিং শুরু হওয়ার কথা।

বরাবরই জনপ্রিয় আদনান সামি। আর বলিউডে তাঁর অবদানও নেহাত কম নয়। ভক্তদের জন্য উপহার দিয়েছেন অবিস্মরণীয় মনভোলানো কিছু গান। এর মধ্যে অন্যতম হল – ‘তেরা চেহরা’ (২০০০ সাল)-র ‘তেরা চেহরা’ গান, ‘লিফট করা দে’ (২০০৩ সাল) এবং ‘কভি তো নজর মিলাও’ (২০০৬ সাল)। আর তাঁর সাম্প্রতিক হিট ছিল ২০১৫ সালে সলমন খান এবং করিনা কাপুর খান অভিনীত ‘বজরঙ্গী ভাইজান’ ছবির ‘ভর দো ঝোলি মেরি’ গানটি। মূলত কাওয়ালি ঘরাণার এই গানটি ভক্তদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। আর আগের সময়ের মতোই আদনানের সুমধুর গলা এবং গায়কী একই ভাবে ভক্তদের মন ছুঁয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: ‘ঐশ্বর্য আমার মেয়ে নয়…’! পুত্রবধূকে নিয়ে বিস্ফোরক জয়া! ‘অশান্তি’র জন্য দায়ী কে

আরও পড়ুন: সানি, অমিতাভের নায়িকা! হঠাৎই একদিন হারিয়ে গেলেন.. কী ঘটে গিয়েছিল নায়িকার সঙ্গে

‘কসুর’-এর সিক্যুয়েলের হাত ধরে কামব্যাক করতে চলেছেন অভিনেতা আফতাব শিবদাসানিও। আসল ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। সেখানে দেখা গিয়েছিল লিসা রে-কে। হিট ছবির গানগুলিও ব্যাপক ভাবে জনপ্রিয় হয়েছিল। ইতিমধ্যেই এই সিক্যুয়েলের জন্য শ্যুটিং শুরু করেছেন আফতাব। সেটের ছবিও শেয়ার করেছেন অভিনেতা।