প্রীতি জিন্টাকে এ কী বলেছিলেন শাহরুখ খান

Bollywood Gossip: কোনও লাজলজ্জা নেই, হিরোইনকে সবার সামনেই প্রেগন্যান্ট করে দেওয়ার প্রস্তাব, রইল হিরোর ভাইরাল ভিডিও

মুম্বই: সেই ১৯৯৮ সালের কথা। মণি রত্নমের দিল সে ছবিতে সবার নজর কেড়েছিল প্রীতি জিন্টা আর শাহরুখ খানের অভিনয়ের রসায়ন। পেশাদার জীবন ছাপিয়ে একে অপরের বন্ধু হয়ে উঠতেও সময় নেননি তাঁরা। সেই শুরু, তার পর থেকে দুই বন্ধু বক্স অফিসে একের পর এক হিট দিয়েছেন। কাল হো না হো, বীর জারা, কভি অলবিদা না কহেনা এখনও বলিউডপ্রেমীদের মনে চুটিয়ে রাজত্ব করে।

এ হেন প্রীতি আর শাহরুখের এক পুরনো ভিডিও এখন নেটদুনিয়ায় হইচই ফেলেছে নতুন করে। এ সেই সময়ের কথা যখন প্রীতি অন্তঃসত্ত্বা বলে বাজারে জোর গুজব চলছে। সেখানে শাহরুখ জানতে চাইছেন তাঁর সুপারহিট এই নায়িকার কাছে- “তুমি কি মা হতে চলেছ”? জবাবে প্রীতি একটু ছদ্ম কাশেন। আর সেই সূত্র ধরে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মশকরা জুড়ে দেন বলিউডের বাদশাহ- “আমি করে দিতে পারি। আমি তোমাকে প্রেগন্যান্ট করে দিতে পারি।” প্রীতিকে একটু অস্বস্তি নিয়ে হাসতে এবং লজ্জা পেতে দেখা যায়।

দেখে নিন সেই ভাইরাল ভিডিও

এই ভিডিওর সূত্র ধরেই আপাতত দুই দলে ভাগ হয়ে গিয়েছেন নেটাগরিকরা। এক দল শাহরুখের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। তাঁদের মতে, এ হেন কুরুচিপূর্ণ অশ্লীল মন্তব্য করা শাহরুখের মতো নায়কের উচিত হয়নি। আরেক দলের দাবি, ওঁরা ভাল বন্ধু, শাহরুখ যদি মশকরা করে কিছু বলেও থাকেন, তা এভাবে নেওয়ার কিছু নেই। বিশেষ করে প্রীতিও যখন হাসছেন।

আরও পড়ুন – IPL Mega Auction: আইপিএল মেগা অকশন নিয়ে বড় সিদ্ধান্ত নেওয়ার পথে বোর্ড, ম্যাচের সংখ্যাতেও বড়সড় রদবদল, চমক দেওয়া আপডেট

 

এই ভিডিও নিয়ে প্রীতি সম্প্রতি কোনও মন্তব্য করেননি। তবে, শাহরুখকে তিনি কোন চোখে দেখেন, তা এই বছরেরই মে মাসের তাঁর এক মন্তব্য থেকে স্পষ্ট হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ায় আস্ক মি এনিথিং সেশনে বসেছিলেন প্রীতি। সেখানে এক ইউজার শাহরুখ খানকে নিয়ে প্রশ্ন করায় প্রীতি জবাব দেন- “প্রতিভার পাওয়ারহাউজ শাহরুখ খান, একই সঙ্গে তিনি যেমন মাটির মানুষ, তেমনই সহঅভিনেতাদের হাসিয়ে মারতে পারেন। দিল সে করার সময় থেকেই ওঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি”।

এবার কি তাহলে বিতর্কে ইতি টানা যেতে পারে?