রাসেল স্ট্রিট। সংগৃহীত ছবি।

Kolkata: ভরসন্ধ্যায় রাসেল স্ট্রিটে ভয়ঙ্কর কাণ্ড! মুহূর্তে তোলপাড় এলাকা! যা ঘটল জেনে শিউরে উঠবেন

কলকাতা: বহুতল থেকে পড়ে মৃত্যু যুবতীর। মৃতের নাম শিবালিকা সিং (২৫), চেতলার বাসিন্দা। দিল্লির ম্যানেজমেন্ট কলেজের পড়ুয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় শেক্সপিয়ার সরণি থানা এলাকায় রাসেল স্ট্রিটের এক বাণিজ্যিক ভবন থেকে ঝাঁপ দেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ১০০ ডায়ালে একটি ফোন আসে। বলা হয়, ৫/২ রাসেল স্ট্রিটের বহুতলের দশতলা থেকে শিবালিকা সিং নামে এক যুবতী ঝাঁপ দিয়েছেন। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যান পুলিশ। রক্তাক্ত যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।

আরও পড়ুনঃ লক্ষ লক্ষ রেল যাত্রীদের জন্য বিরাট খবর! এসি ওয়েটিং হল, ফ্রি Wifi! বদলে যাচ্ছে রাজ্যের বহু স্টেশন, আপনার স্টেশন রয়েছে তালিকায়?

জানা গিয়েছে, মৃতার বাড়ি চেতলায়। এদিন সন্ধ্যায় হাঁটতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন। এরপর সোজা রাসেল স্ট্রিটের বহুতলে পৌঁছে যান। সেখানে দশতলার ব্যালকনি থেকে আচমকাই ঝাঁপ দেন। ওই যুবতী মানসিক অবসাদে ভুগছিলেন বলে প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ। যুবতীর মৃত্যু ঘিরে রহস্য তৈরি হয়েছে। আত্মহত্যা নাকি খুন? তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। ওই ভবনে তিনি কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।