Viral Video

Viral Video: গায়ের উপর দিয়ে চলে গেল গোটা ট্রেন, মহিলার গায়ে আঁচড়টুকুও লাগল না, ‘অলৌকিক’ ভিডিও ভাইরাল

ভিকারাবাদ জেলা, তেলঙ্গানা: এ যেন অলৌকিক ঘটনা! ভিডিও দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারবেন না! রেললাইনে শুয়ে থাকা এক মহিলার গায়ের উপর দিয়ে চলে গেল পণ্যবাহী ট্রেন, কিন্তু আগাগোড়া মালগাড়ি পেরিয়ে যাওয়ার পর দেখা গেল, মহিলার গায়ে আঁচড়টুকুও লাগেনি, একেবারেই অক্ষত অবস্থায় রয়েছেন তেলঙ্গানার বাসিন্দা সেই মহিলা। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় (যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি নিউজ ১৮ বাংলা ডিজিটাল)।

ভাইরাল হওয়া তিরিশ সেকেন্ডের ওই ভিডিওর শুরুতেই দেখা যায়, তেলঙ্গানার ভিকারাবাদ জেলার নাভান্দগিতে একটি পণ্যবাহী ট্রেন ধীরে ধীরে যাচ্ছে। এরপর-ই ক্যামেরা ট্রেনের চাকার দিকে জুম করা হয়, তখন দেখা যায়, রেললাইনের মাঝে শুয়ে রয়েছেন এক মহিলা। তাঁর উপর দিয়েই চলে যাচ্ছে মালবাহী ট্রেন। ভিডিওর রুদ্ধশ্বাস মুহূর্তে দেখা যায়, মহিলা নড়াচড়া করছেন না, যতটা সম্ভব স্থির হয়ে শুয়ে রয়েছেন। একটা পেশিও যেন নড়ছে না। এক বার যেন মাথা তুলে দেখার চেষ্টা করলেন, কিন্তু যে ব্যক্তি ভিডিওটা শ্যুট করছিলেন, তাঁর সাবধানবানী ভেসে এল। পরক্ষণেই মাথা নামিয়ে ফেললেন মহিলা।

১০ সেকেন্ড পর ক্লাইম্যাক্স। ততক্ষণে ট্রেনটি পুরো পাড় হয়ে গিয়েছে।মহিলা ট্রেনলাইন থেকে উঠে দাঁড়ালেন। দেখা গেল, সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছেন তিনি! ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ভিকারাবাদ জেলার নাভান্দগিতে। জানা গিয়েছে, বান্ধবীর সঙ্গে রেললাইন পেরোচ্ছিলেন ওই মহিলা। আচমকাই তিনি পাথরে হোঁচট খেয়ে পড়ে যান। ঠিক তখন-ই উলটোদিক থেকে আসছিল ট্রেনটি। প্রাণ বাঁচাতে রেললাইনেই শুয়ে পড়েন মহিলা।