প্রতীকী ছবি

Andhra pradesh: মহিলা হস্টেলের বাথরুমে লুকনো ক্যামেরা, বিক্রি হয়েছে শতাধিক ‘ভিডিও’! অন্ধপ্রদেশে ভয়ঙ্কর কাণ্ড

অমরাবতী: সারা দেশে নারী নিরাপত্তা নিয়ে যখন তোলপাড় চলছে তখন ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা। অন্ধ্রপ্রদেশের একটি মহিলা হোস্টেলের শৌচাগারে সিসিটিভিতে ভিডিয়ো রেকর্ড করে তা বিক্রি করার অভিযোগ উঠল। ক্যামেরা দিয়ে গোপনে ছাত্রীদের শৌচাগারের ভিতর ভিডিয়ো করার অভিযোগ ওঠে। এখানেই শেষ নয় সূত্রের খবর ওই রেকর্ডিংগুলি বিক্রি করা হয়ে বলেও অভিযোগ।

সূত্রের খবর, ঘটনাটি অন্ধ্রপ্রদেশের কৃষনান জেলার গুডলাভালেরু ইঞ্জিনিয়ারিং কলেজের। এই ঘটনা সামনে আসার পরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারাও ক্ষোভে ফেটে পড়েন।

সংবাদসংস্থা সূত্রের খবর, বেশ কয়েকজন পড়ুয়া গতকাল ওই লুকানো ক্যামেরাটি খুঁজে পায়। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। ‘আমরা বিচার চাই’ এই দাবিতে সোচ্চার হন তাঁরা। এই ঘটনায় ইতিমধ্যেই তৎপর হয়েছে পুলিশ। সংলগ্ন বয়েজ হোস্টেল থেকে বিটেক ফাইনাল ইয়ারের এক ছাত্র বিজয় কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর ল্যাপটপও বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: এবার থেকে মোদি-শাহের ধাঁচে ASL নিরাপত্তা বেষ্টনী মোহন ভাগবতের
সুত্র অনুযায়ী, ওই হোস্টেল থেকে মোট ৩০০টি ছবি এবং ভিডিও ফাঁস করা হয়েছে। সেই ফাঁস ছবি, বিজয়ের থেকে সেই ভিডিও কিনেছেন বেশ কিছু পড়ুয়াও! এই ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন ওই হোস্টেলের মহিলা পড়ুয়ারা।