জল ঠেলে খাবার পৌঁছে দিচ্ছেন খাবার ডেলিভারি সংস্থার কর্মী। ছবি- এক্স

Gujarat: লক্ষ্যে অবিচল, প্লাবিত আহমেদাবাদে হাঁটুজল ঠেলে খাবার পৌঁছে দিলেন ডেলিভারি কর্মী… ভিডিও দেখে অবাক হবেন আপনিও

আহমেদাবাদ: গুজরাতে ভারী বর্ষণে প্লাবিত বিস্তীর্ণ এলাকা। কোথাও হাঁটুজল আবার কোথাও কোমরজলে ডুবে আছে। এরমাঝেই আহমেদাবাদে একটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি খাবার ডেলিভারি সংস্থার কর্মীর খাওয়ার পৌঁছে দেওয়ার দৃশ্য নেটাগরিকদের মন ছুঁয়ে গিয়েছে।
টানা বর্ষণে যখন রাস্তা প্রায় জনশূন্য সেই সময়েই এই ভিডিও তোলা হয়েছে। পোস্টকারী দীপেন্দর গোয়েল ওই কর্মীর কাজের প্রতি নিষ্ঠাকে সম্মান জানিয়ে পোস্ট করেন। এরপরেই সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট নিয়ে শোরগোল পড়ে যায়। খাবার ডেলিভারি সংস্থা পোস্টক্যারীর থেকে ওই কর্মীর তত্থ্য চান যাতে ওই কর্মীকে পুরস্কৃত করা যেতে পারে।


ভিডিওতে দেখা যায়, এলাকার লোকজন প্রায় হাঁটুজলে ইতস্তত দাঁড়িয়ে রয়েছেন। অন্যদিকে, ওই খাবার ডেলিভারি সংস্থার কর্মী কোনও অভিযোগ ছাড়াই হাঁটুজল ঠেলে খাবার পৌঁছে দিচ্ছেন। ওই খাবার ডেলিভারি সংস্থার পক্ষ থেকে জানানো হয়, “ধন্যবাদ আমাদের ওই কর্মীর ভিডিও তুলে ধরার জন্য। কাজের প্রতি এই নিষ্ঠা সত্যিই অবিশ্বাস এই পরিস্থিতিতে তিনি একজন সুপারহিরোর মতন কাজ করেছেন।” এরপরেই ওই পোস্টকর্তার উদ্দেশে সংস্থার পক্ষ থেকে লেখা হয়, ” ওই কর্মীর আইডি, এলাকা এবং ডেলিভারির সময় জানালে ওই কর্মীকে চিহ্নিত করে পুরস্কৃত করতে পারব আমরা।”

আরও পড়ুন: মাঝ আকাশে হায়দরাবাদগামী বিমানে বোমাতঙ্ক, স্থগিত যাত্রা, নামানো হল যাত্রীদের

ভিডিওটি সমাজ মাধ্যমে আসতেই, নেটাগরিকদের ভিডিওটি মন্তব্যে ভরিয়ে দেন। একজন লেখেন, “”আহমেদাবাদে প্রবল বর্ষণের মধ্যেও খাবার পৌঁছে দিচ্ছে এই খাবার ডেলিভার সংস্থার কর্মীরা। ওই কর্মীকে পুরস্কার দেওয়া উচিত, এই দুর্যোগপূর্ণ আবহাওয়াতেও কাজ করে যাওয়ার জন্য।”