শনির সাড়ে সাতিতে নাজেহাল পাঁচ রাশি!

Shani Gochar 2024: ঘনিয়ে আসছে সময়! শনির সাড়ে সাতিতে নাজেহাল পাঁচ রাশি! হবে না কোনও কাজ, সমস্যা ঘিরে ধরবে

শনি আড়াই বছর মীন রাশিতে থাকবে। অতএব, ২০২৫ থেকে ২০২৭ পর্যন্ত সময়টি শুধুমাত্র মীন রাশির জাতকদের জন্যই বেদনাদায়ক হবে না, কিছু অন্যান্য রাশির চিহ্নকেও কষ্ট দেবে। এই ব্যক্তিরা কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক সংকট, অসুস্থতা বা দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।
শনি আড়াই বছর মীন রাশিতে থাকবে। অতএব, ২০২৫ থেকে ২০২৭ পর্যন্ত সময়টি শুধুমাত্র মীন রাশির জাতকদের জন্যই বেদনাদায়ক হবে না, কিছু অন্যান্য রাশির চিহ্নকেও কষ্ট দেবে। এই ব্যক্তিরা কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক সংকট, অসুস্থতা বা দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।
২টি রাশির উপর শনির ছায়া শনি মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকরা শনি ধইয়ার থেকে মুক্তি পাবেন। তবে, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকাদের ওপর শুরু হবে শনি ধাইয়া। যা এই উভয় রাশির জাতকদের আড়াই বছরের জন্য কষ্ট দেবে।
২টি রাশির উপর শনির ছায়া
শনি মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকরা শনি ধইয়ার থেকে মুক্তি পাবেন। তবে, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকাদের ওপর শুরু হবে শনি ধাইয়া। যা এই উভয় রাশির জাতকদের আড়াই বছরের জন্য কষ্ট দেবে।
৩টি রাশিতে শনির সাড়ে সাতিমীন রাশিতে শনির গমন মকর রাশির মানুষকে শনির সাড়ে সাতি থেকে মুক্ত করবে। কিন্তু সাড়ে সাতি শুরু হবে মেষ রাশিতে। ২০২৫ সালের মার্চ থেকে, মেষ রাশিতে শনির সাড়ে সাতি প্রথম পর্ব, মীন রাশিতে শনির সাড়ে সাতি দ্বিতীয় পর্ব এবং কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতির তৃতীয় পর্ব শুরু হবে।
৩টি রাশিতে শনির সাড়ে সাতি
মীন রাশিতে শনির গমন মকর রাশির মানুষকে শনির সাড়ে সাতি থেকে মুক্ত করবে। কিন্তু সাড়ে সাতি শুরু হবে মেষ রাশিতে। ২০২৫ সালের মার্চ থেকে, মেষ রাশিতে শনির সাড়ে সাতি প্রথম পর্ব, মীন রাশিতে শনির সাড়ে সাতি দ্বিতীয় পর্ব এবং কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতির তৃতীয় পর্ব শুরু হবে।
কর্মফলের হিসাব হবে জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান দেওয়া হয়েছে। শনি কর্ম অনুসারে ফল দেন বলে শনিকে ন্যায়বিচারের দেবতা এবং ম্যাজিস্ট্রেট বলা হয়। শনি সেই রাশিচক্রের উপর কড়া নজর রাখে যেগুলির উপর সাড়ে সাতি এবং ধাইয়া বিরাজমান এবং তাঁদের কর্ম অনুসারে ফল দেয়।
কর্মফলের হিসাব হবে
জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান দেওয়া হয়েছে। শনি কর্ম অনুসারে ফল দেন বলে শনিকে ন্যায়বিচারের দেবতা এবং ম্যাজিস্ট্রেট বলা হয়। শনি সেই রাশিচক্রের উপর কড়া নজর রাখে যেগুলির উপর সাড়ে সাতি এবং ধাইয়া বিরাজমান এবং তাঁদের কর্ম অনুসারে ফল দেয়।
এই ভুলগুলো করবেন না অতএব, সাড়ে সাতি ও ধইয়ার সময় শনিদেবকে অসন্তুষ্ট করে এমন কাজ করবেন না। কোনও অসহায়, গরীব বা বয়স্ক ব্যক্তিকে অপমান করবেন না। তাঁদের হয়রানিও করবেন না। প্রাণীদের উপর অত‍্যাচার করবেন না। মিথ্যা, চুরি, অনৈতিক কার্যকলাপ এবং নেশা থেকে দূরে থাকুন। অন্যথায় শনি আপনাকে অনেক কষ্ট দেবে। ( Disclaimer: প্রতিবেদনের তথ্য জ্যোতিষ ভিত্তিক, নিউজ ১৮ বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না)
এই ভুলগুলো করবেন না
অতএব, সাড়ে সাতি ও ধইয়ার সময় শনিদেবকে অসন্তুষ্ট করে এমন কাজ করবেন না। কোনও অসহায়, গরীব বা বয়স্ক ব্যক্তিকে অপমান করবেন না। তাঁদের হয়রানিও করবেন না। প্রাণীদের উপর অত‍্যাচার করবেন না। মিথ্যা, চুরি, অনৈতিক কার্যকলাপ এবং নেশা থেকে দূরে থাকুন। অন্যথায় শনি আপনাকে অনেক কষ্ট দেবে। ( Disclaimer: প্রতিবেদনের তথ্য জ্যোতিষ ভিত্তিক, নিউজ ১৮ বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না)